২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০৪:২৬:৩৪ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


অসুস্থতার জন্য রানি এলিজাবেথ স্মরণ অনুষ্ঠানে যোগ দিতে পারলেন না
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৫-১১-২০২১
অসুস্থতার জন্য রানি এলিজাবেথ স্মরণ অনুষ্ঠানে যোগ দিতে পারলেন না


ব্যাক পেইনের ব্যথার কারণে রানি এলিজাবেথ রবিবার সেনোটাফে বার্ষিক স্মরণ দিবসের অনুষ্ঠানে যোগ দিতে পারেননি। যদিও বাকিংহাম প্রাসাদ থেকে এর আগে জানানো হয়েছিল, রানি এই অনুষ্ঠানে যোগ দিচ্ছেন।

কিন্তু গতকাল রাজপ্রাসাদ জানায়, রানি দ্বিতীয় এলিজাবেথ পূর্বনির্ধারিত অনুষ্ঠানে যোগ দিতে পারছেন না। এজন্য তিনি হতাশা প্রকাশ করেছেন।

এর আগে গতকাল বাকিংহাম প্যালেস এক বিবৃতিতে জানিয়েছিল, জনসাধারণের উপস্থিতিতে ৯৫ বছর বয়সী রানি ১৪ নভেম্বর রবিবার সেনোটাফে বার্ষিক স্মরণ দিবসের অনুষ্ঠানে যোগ দেবেন। বিবৃতিতে রাজসিংহাসনের সঙ্গে যুদ্ধে নিহত ও আহতদের স্মরণ করার ওই অনুষ্ঠান সম্পর্কে জানিয়েছিল।

উল্লেখ্য, গত মাসে অসুস্থ রানি হাসপাতালে চিকিৎসা নেন। এরপর থেকেই চিকিৎসকের পরামর্শ মোতাবেক রানিকে ভারী কাজ না করার অনুরোধ জানান। বর্তমানে চিকিৎসকদের পর্যবেক্ষণে আছেন তিনি। সূত্র: বিবিসি

শেয়ার করুন