১৭ এপ্রিল ২০২৪, বুধবার, ০৪:৫৬:২০ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


শিক্ষার্থীদের পদচারণায় মুখ ঢাকা বিশ্ববিদ্যালয়, চলছে সশরীরে ক্লাস
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৭-১০-২০২১
শিক্ষার্থীদের পদচারণায় মুখ ঢাকা বিশ্ববিদ্যালয়, চলছে সশরীরে ক্লাস


করোনাভাইরাস মহামারীর কারণে অনলাইনেই চলছিল শিক্ষা কার্যক্রম। ফলে এক ধরণের স্থবিরতা বিরাজ করছিল শিক্ষাপ্রতিষ্ঠানগুলোতে। আজ রবিবার সকাল থেকেই ঢাকা বিশ্ববিদ্যালয়ে সেই চিত্রটা পাল্টে গেছে। সকাল থেকেই সশরীরে ক্লাসে অংশ নিয়েছেন বিভিন্ন বিভাগের শিক্ষার্থীরা। 

শিক্ষার্থীদের তাপমাত্রা পরীক্ষা করে ক্লাসে প্রবেশ করানো হচ্ছে। প্রত্যেকের মুখেই মাস্ক দেখা গেছে। শিক্ষার্থীরা জানান, এতদিন অনলাইনে ক্লাস করেছেন তারা। আজ ক্লাসে ফিরতে পেরে খুবই উচ্ছ্বসিত। 

অনেকে ক্লাস শুরুর নির্ধারিত সময় আগেই চলে এসেছেন ক্যাম্পাসে। সেই চিরচেনা পরিবেশ ঘুরে ঘুরে দেখছেন তারা। এক শিক্ষার্থী জানান, আমি আজ ক্লাসের আগেই চলে এসেছি। সবকিছু ঘুরে ঘুরে দেখছি। কী যে ভালো লাগছে তা বলে বোঝাতে পারবো না।

শেয়ার করুন