২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০৪:৩৪:১৬ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


চট্টগ্রামে গার্মেন্টসে আগুন
স্টাফ রিপোর্টার মোঃ ফরিদ
  • আপডেট করা হয়েছে : ১১-০১-২০২২
চট্টগ্রামে গার্মেন্টসে আগুন


চট্টগ্রামের ষোলশহর ২নং গেইট এলাকায় একটি গার্মেন্টসে আগুন লাগার ঘটনা ঘটেছে।

মঙ্গলবার (১১ জানুয়ারি) সকাল ৮.৪০ এ ঘটনা ঘটে। এদিকে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের পাঁচটি ইউনিট।

বায়েজিদ থানার টেক্সটাইল গেট মোড়ের পশ্চিম পাশে আনোয়ারা গার্মেন্টস নামে একটি পোশাক কারখানায় অগ্নিকাণ্ডের এ ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করে চট্টগ্রাম ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের বায়েজিদ বোস্তামী স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার কবির হোসেন।

তিনি বলেন, অগ্নিকাণ্ডের খবর পেয়ে আমাদের তিনটি ও আগ্রাবাদ ফায়ার সার্ভিসের তিনটি ইউনিটের ১২টি গাড়ি আগুন নিয়ন্ত্রণে কাজ করেছে। প্রায় দুই ঘণ্টা পর আগুন নিয়ন্ত্রণে আনা হয়। তবে কেউ হতাহত হয়নি। আগুনে ক্ষয়ক্ষতির পরিমাণ ও সূত্রপাত তদন্ত সাপেক্ষে বলা যাবে।

শেয়ার করুন