২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০২:৪৬:৩১ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


শ্রীপুরে যুবকের লাশ উদ্ধার
ভোরের ধ্বনি অনলাইন ডেক্স
  • আপডেট করা হয়েছে : ০৫-১২-২০২১
শ্রীপুরে যুবকের লাশ উদ্ধার


গাজীপুরের শ্রীপুর উপজেলার কাওরাইদ ইউনিয়নে গাছে ঝুলন্ত অবস্থায় এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার সকালে উপজেলার কাওরাইদ ইউনিয়নের পন্ডিতের ভিটা থেকে তার লাশ উদ্ধার করা হয়।

মৃত যুবক হাবিবুল বাশার (৩৫) উপজেলার কাওরাইদ ইউনিয়নের বেলদিয়া গ্রামের মো. খায়রুল প্রধানের ছেলে। সে কাওরাইদ বাজারে ফার্মেসী ব্যবসা করতো।

নিহতের পিতা মো. খায়রুল প্রধান জানান, শনিবার সকালে হাবিবুল বাড়ি থেকে দোকানে উদ্দেশ্যে বের হয়। রাতে সে বাড়িতে না ফেরায় তিনি দোকানে এসে দোকান খোলা অবস্থায় দেখতে পান। এসময় তার ব্যবহৃত মোবাইল ফোনে যোগাযোগের চেস্টা করা হলে তা বন্ধ পাওয়া যায়।

রবিবার সকালে স্থানীয়দের মাধ্যমে পন্ডিতের ভিটা এলাকায় ঝুলন্ত লাশ উদ্ধারের খবর পেয়ে তা হাবিবুলের বলে শনাক্ত করেন।

স্থানীয়রা জানান, মরদেহের হাঁটু মাটিতে লেগেছিল এবং গলায় দড়ি লাগানো ছিল। এটা কোন প্রকারেই আত্মহত্যা হতে পারে না। এটা পরিকল্পিত হত্যাকাণ্ড। সঠিক তদন্তের মাধ্যমে দায়ীদের খুঁজে বের করার দাবি জানান তারা।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন জানান, ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

শেয়ার করুন