২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০৯:২৯:৩০ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


খানসামায় ২০ শয্যার হাসপাতাল উদ্বোধন
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৫-১১-২০২১
খানসামায় ২০ শয্যার হাসপাতাল উদ্বোধন


প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকার জনগণের ভাগ্য পরিবর্তনে কাজ করে যাচ্ছে। তারই অংশ হিসেবে ছয়টি ইউনিয়নের খানসামা উপজেলায় ৫০ শয্যা বিশিষ্ট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সাথে আরেকটি ২০ শয্যা বিশিষ্ট হাসপাতালের সেবা কার্যক্রম চালুর ফলে স্বাস্থ্য সেবা আরো গতিশীল হলো। এতে সহজেই এই এলাকা ও আশেপাশের মানুষ স্বাস্থ্য সেবা পাবেন।  

সোমবার দিনাজপুরের খানসামা উপজেলা সদরে ২০ শয্যা বিশিষ্ট হাসপাতালের উদ্বোধনকালে অনুষ্ঠানের প্রধান অতিথি আবুল হাসান মাহমুদ আলী এমপি এসব কথা বলেন।

এই উপজেলায় আরও একটি হাসপাতাল চালু হওয়ায় খানসামাবাসী খুশি। ২০ শয্যা বিশিষ্ট হাসপাতালে সীমিত পরিসরে স্বাস্থ্য সেবা কার্যক্রম শুরু করেছে উপজেলা স্বাস্থ্য বিভাগ।

এসময় রংপুর বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ভারপ্রাপ্ত ডা. জাকিরুল ইসলাম, সিভিল সার্জন ডা. আব্দুল কুদ্দুস, সহকারী কমিশনার (ভূমি) মারুফ হাসান, উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা. মো. মিজানুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সফিউল আযম চৌধুরী লায়ন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডা. শামসুদ্দোহা মুকুল, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার মোখলেছুর রহমান, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা পারভীনসহ উপজেলা স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা ও কর্মচারীগণ এবং আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন