২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০২:৫৮:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


১ কোটি ৭০ লাখ টাকার হেরোইনসহ তিন ভাই আটক
ভোরের ধ্বনি ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৪-০৮-২০২১
১ কোটি ৭০ লাখ টাকার হেরোইনসহ তিন ভাই আটক সংগৃহীত ছবি


চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বারঘরিয়া এলাকা থেকে ১ কোটি ৭০ লাখ টাকা মূল্যের ১ কেজি ২৫০ গ্রাম হেরোইনসহ তিন ভাইকে আটক করেছে র‌্যাব।

বুধবার ভোর সাড়ে ৪টার দিকে বারঘরিয়া বাইশপুতুল মন্দিরের পাশে মো. রফিকুল ইসলামের বাড়িতে অভিযান চালিয়ে তাদের হেরোইনসহ আটক করা হয়।

আটককৃতরা হলেন, বারঘরিয়া ইউনিয়নের জামাতাপাড়া গ্রামের রফিকুল ইসলামের ছেলে মো. শফিকুল ইসলাম (৩৫), মো. সবুর আলী (৩০) ও মো. সোহাগ আলী (২৭)।

র‌্যাব-৫, রাজশাহীর সিপিসি-১ ও চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি দল কোম্পানী কমান্ডার পুলিশ সুপার জি.এম. আবুল কালাম আজাদের নেতৃত্বে এ অভিযানে অংশ নেয়। এ ঘটনায় সদর মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে র‌্যাব জানায়।

শেয়ার করুন