১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ১০:০৪:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


চাঁপাইনবাবগঞ্জে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে শ্রমিক নিহত
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ৩০-০৯-২০২১
চাঁপাইনবাবগঞ্জে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে শ্রমিক নিহত


চাঁপাইনবাবগঞ্জ শহরের স্বরপনগরে সরকারি শিশু পরিবার (এতিমখানা)-এর ভেতরে নির্মাণাধীন ভবনের বালু আনলোড করার সময় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে বাবু (৩০) নামে এক ট্রাক শ্রমিক নিহত হয়েছে। 

নিহত বাবু চাঁপাইনবাবগঞ্জ পৌরএলাকার পিটিআই বস্তির মৃত তাহার উদ্দিনের ছেলে। ঘটনাটি ঘটেছে আজ বৃহস্পতিবার বেলা পৌনে ১১টার দিকে। 

জানা গেছে, সরকারি শিশু পরিবারের ভেতরে নির্মাণাধীন ভবনের বালু আনলোড করার সময় একটি ট্রাক বালুতে আটকে যায়। পরে ট্রাক শ্রমিক বাবু চাকার নিচে থেকে বালু সরাতে গেলে অসাবধানতাবশত চালক ট্রাকটি চালাতে শুরু করলে সে চাকার নিচে চাপা পড়ে। এসময় অন্য শ্রমিকরা চিৎকার করলে চালক ও হেলপার ট্রাক ফেলে পালিয়ে যায়। পরে চাকার নিচ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। 

এদিকে সংবাদ পেয়ে সদর মডেল থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে মরদেহ উদ্ধার করে। সদর মডেল থানার ওসি মোজাফ্ফর হোসেন বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় আইনগত বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

শেয়ার করুন