২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০৬:৪৬:২৮ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


ইসরায়েলের সবচেয়ে জনপ্রিয় ব্যক্তি মোদি: নাফতালি বেনেত
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৩-১১-২০২১
ইসরায়েলের সবচেয়ে জনপ্রিয় ব্যক্তি মোদি: নাফতালি বেনেত


ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ইসরায়েলের সবচেয়ে জনপ্রিয় ব্যক্তি। এমনটিই জানিয়েছেন ইসরায়েলের প্রধানমন্ত্রী নাফতালি বেনেত। গতকাল মঙ্গলবার (২ নভেম্বর) দুই নেতার এক আলোচনায় এই মন্তব্য করেন তিনি। এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে এনডিটিভি।

প্রতিবেদনে বলা হয়, ইসরায়েলি প্রধানমন্ত্রীর টুইট করা এক ভিডিওতে দেখা গেছে গ্লাসগোতে কপ২৬ জলবায়ু সম্মেলনের কঠিন সময়সূচির মধ্যেও দুই প্রধানমন্ত্রী প্রাণবন্ত সময় কাটাচ্ছেন।

নরেন্দ্র মোদিকে উদ্দেশ্য করে নাফতালি বেনেত বলেন, ‘আমার দলে যোগ দিন’। জবাবে হাসিতে মেতে ওঠেন মোদি।

কপ২৬ জলবায়ু সম্মেলনের পার্শ্ববৈঠকে প্রথমবারের মতো সাক্ষাৎ করেছেন নরেন্দ্র মোদি ও নাফতালি বেনেত। বিদ্যমান দ্বিপাক্ষিক সম্পর্ক নিয়ে মত বিনিময়ের পাশাপাশি তারা উন্নত প্রযুক্তি ও উদ্ভাবনের মতো ক্ষেত্রগুলোতে সহযোগিতা সম্প্রসারণে একমত হয়েছে।

শেয়ার করুন