জয়পুরহাটে ইউপি নির্বাচনে বিদ্রোহী প্রার্থীর অফিস ভাঙচুর


ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক , আপডেট করা হয়েছে : 01-11-2021

জয়পুরহাটে ইউপি নির্বাচনে বিদ্রোহী প্রার্থীর অফিস ভাঙচুর
জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার মাহমুদপুর ইউপি নির্বাচনে  নির্বাচনী প্রচারণাকালে আওয়ামী লীগ প্রার্থীর কর্মী-সমর্থকরা বিদ্রোহী প্রার্থীর কর্মীদের ৭টি মোটরসাইকেলসহ নির্বাচনী অফিস ভাঙচুর করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। রবিবার রাতে একই ইউনিয়নের মোহব্বতপুর সাখিদার পাড়া,বেলতা বানদিঘী, বারুইল গ্রামে এ ঘটনা ঘটে।
 
আওয়ামী লীগ প্রার্থী ও তার কর্মীদের বিরুদ্ধে এ অভিযোগ করেন বিদ্রোহী প্রার্থী আব্দুর রশিদ মন্ডল বকুল ও তার কর্মীরা। তারা অভিযোগ করেন, স্থানীয় আওয়ামী লীগ নেতা বকুল স্বতন্ত্র প্রার্থী হিসাবে তার কর্মী-সমর্থকদের নিয়ে আনারস মার্কার নির্বচনী প্রচার-প্রচারণা চালিয়ে রাতে যে যার বাড়ি ফিরছিলেন। পথে মাহমুদপুর ইউনিয়নের মোহব্বতপুর গ্রামের সাখিদার পাড়া এলাকায় পৌছলে নৌকা মার্কার চেয়ারম্যান প্রার্থী মশিউর রহমান শামিমের কর্মী-সমর্থকরা তাদের উপর হামলা চালান। এ সময় বিদ্রোহী প্রার্থীর কর্মীরা প্রাণ ভয়ে পালিয়ে গেলে লোহার রড় ও ভারী হাতুরী দিয়ে তাদের ৭টি মোটরসাইকেল ভাঙচুর করে সেগুলো একটি পুকুরে ফেলে দেয়। এছাড়া ,বেলতা বানদিঘী, বারুইল গ্রামে নির্বাচনী দুটি অফিস ভাঙচুর করে। 
 
অভিযোগ অস্বীকার করে আওয়ামী লীগ প্রার্থী মশিউর রহমান শামীম জানান, জনপ্রিয়তা দেখে ভয় পেয়ে আমার নামে মিথ্যা অপ-প্রচার চালাচ্ছেন বিদ্রোহী প্রার্থী আব্দুর রশিদ মন্ডল বকুল। তারা আমার কর্মীদের আটকে রেখে বিদ্রোহী প্রার্থীর কর্মীরাই এ ভাঙচুরের  ঘটনা ঘটায়। 
 
ক্ষেতলাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নীরেন্দ্রনাথ মন্ডল জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে থানায় এ বিষয়ে কেউ  কোনো অভিযোগ দেননি ।অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা