স্বাধীনতা বিরোধীরাই দেশকে অস্থিতিশীল করে তুলছে: শিক্ষামন্ত্রী


ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক , আপডেট করা হয়েছে : 19-10-2021

স্বাধীনতা বিরোধীরাই দেশকে অস্থিতিশীল করে তুলছে: শিক্ষামন্ত্রী

শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, স্বাধীনতা বিরোধী এবং ৭৫ এর পরবর্তী সময়ের ঘাতকরাই বার বার দেশের উন্নয়ন ও অগ্রযাত্রাকে বাধাগ্রস্ত করতে চায়। ২০২১ সাধারণ নির্বাচনকে কেন্দ্র করে তারা আবার নতুন করে দেশকে অস্থিতিশীল করে তুলছে। তারাই নির্বাচনকে ইস্যু করে শারদীয় দুর্গাপূজা মণ্ডপে তাণ্ডব চালিয়েছে। এই বিষয়ে আমাদের সকলকে সতর্ক থাকতে হবে।

মঙ্গলবার (১৯ অক্টোবর) দুপুরে চাঁদপুর সদর উপজেলা অডিটোরিয়ামে জেলা প্রশাসন কর্তৃক আয়োজিত সম্প্রতি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি।

তিনি বলেন, স্বাধীনতা বিরোধীরা আমাদের উন্নয়ন ও অগ্রযাত্রা দেখে সুখী নয়। তারা আমাদের মর্যাদাকে ক্ষুণ্ণ করতে চায়। তারা সব সময় তৎপর। তারা সময় খুঁজে নেয়।জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিসের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য রাখেন বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানের শীর্ষ নেতৃবৃন্দসহ পুলিশ সুপার, জেলা আওয়ামী লীগ সভাপতি, জেলা পরিষদ চেয়ারম্যান, পৌর মেয়রসহ আরও অনেকে। অনুষ্ঠানে ৮ উপজেলার জনপ্রতিনিধি, সরকারি কর্মকর্তাসহ সর্বস্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা