২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০১:১৩:০০ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


স্ত্রীর পরকীয়া প্রেমিককে হত্যা, গ্রেফতার ২
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৮-১০-২০২১
স্ত্রীর পরকীয়া প্রেমিককে হত্যা, গ্রেফতার ২


নারায়ণগঞ্জের ফতুল্লায় পরকীয়া প্রেমের জের ধরে সুজন ফকির নামের ইজিবাইক চালককে হত্যার মূল পরিকল্পনাকারীসহ ২ জনকে গ্রেফতার করেছে র‌্যাব। রবিবার (১৭ অক্টোবর) রাতে নাটোর জেলার বাগাতিপাড়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- হত্যাকাণ্ডের মূল পরিকল্পনাকারী আব্দুল মজিদ ও সরাসরি অংশগ্রহণকারী তার ভাতিজা মোয়াজ্জেম হোসেন। তারা দুইজনই সদর উপজেলার ফতুল্লা থানার মুসলিমনগর এলাকার বাসিন্দা।

সোমবার (১৮ অক্টোবর) দুপুরে সিদ্ধিরগঞ্জে র‌্যাব-১১ সদর দফতরে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান অধিনায়ক লেফটেনেন্ট কর্নেল তানভীর মাহমুদ পাশা।

তিনি জানান, আব্দুল মজিদের স্ত্রীর সঙ্গে একই এলাকার ইজিবাইক চালক বিবাহিত পুরুষ সুজন ফকিরের পরকীয়া প্রেমের সম্পর্ক সৃষ্টি হয়। প্রায়ই তারা দেখা করতো। বিষয়টি ধরা পড়লে মজিদ ও তার স্ত্রীর মধ্যে দাম্পত্য সম্পর্কের অবনতি ঘটে। এর জের ধরে আবদুল মজিদ তার ভাতিজা মোয়াজ্জেম হোসেনকে নিয়ে স্ত্রীর পরকীয়া প্রেমিক সুজন ফকিরকে হত্যার পরিকল্পনা করেন।

সেই পরিকল্পনা অনুযায়ী সুজনকে হত্যা করতে গত ১৬ অক্টোবর সকালে মজিদ তার ভাতিজা মোয়াজ্জেম ও মোয়াজ্জেমের খালাতো ভাই হাসানকে নিয়ে রাস্তায় ওত পেতে থাকে। পরে মজিদ মোবাইলে ফোন করে সুজনকে দেখা করতে বলেন। সুজন আসার পর মজিদ ও তার সহযোগীরা তাকে এলোপাথাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যান। পরে গুরুতর অবস্থায় সুজনকে সদর জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়।

র‌্যাব-১১ অধিনায়ক লেফটেনেন্ট কর্নেল তানভীর মাহমুদ পাশা জানান, এই হত্যাকাণ্ডের ঘটনায় নিহত সুজনের ছেলে সজিব ফকির বাদি হয়ে ফতুল্লা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। থানা পুলিশের পাশাপাশি তদন্ত শুরু করে র‌্যাবও। সিসি ক্যামেরার ভিডিও ফুটেজ দেখে আসামিদের শনাক্তসহ তাদের অবস্থান নিশ্চিত হয়ে র‌্যাব নাটোরে অভিযান চালিয়ে তাদের দুইজনকে গ্রেফতার করে। উদ্ধার করা হয় হত্যাকাণ্ডে ব্যবহৃত রক্তমাখা ছুরিটি।

চাঞ্চল্যকর এই হত্যাকাণ্ডে জড়িত ও মামলার অপর আসামি হাসানকে গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

শেয়ার করুন