২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০৮:০৯:০৫ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


টি-২০ বিশ্বকাপ: ভারত-পাকিস্তান ম্যাচের আগে ফের ফিরল 'মওকা মওকা'
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৫-১০-২০২১
টি-২০ বিশ্বকাপ: ভারত-পাকিস্তান ম্যাচের আগে ফের ফিরল 'মওকা মওকা'


সামনেই টি-টোয়েন্টি বিশ্বকাপ। আর বিশ্বকাপের আগেই ফের নেটদুনিয়ায় সামনে এলো 'মওকা মওকা' ভিডিও। আইপিএল শেষ হলেই শুরু হবে বিশ্ব ক্রিকেটের অন্যতম সেরা মহাযুদ্ধ। প্রথমে কোয়ালিফাইয়িং রাউন্ড। তারপরই মূলপর্বের লড়াই। 

আর নিজেদের প্রথম ম্যাচেই মুখোমুখি চিরপ্রতিদ্বন্দ্বী ভারত বনাম পাকিস্তান। যে ম্যাচ ঘিরে উত্তেজনার পারদ রীতিমতো চড়তে শুরু করেছে। আগামি ২৪ অক্টোবর সেই মহারণ। আর তার আগেই সামনে এলো নতুন ‘মওকা মওকা’ ভিডিও। যা এখন নেটদুনিয়ায় রীতিমতো ভাইরাল।

এর আগে ২০১৫ সালে ক্রিকেট বিশ্বকাপের সময় থেকেই ‘মওকা মওকা’ ভিডিও শুরু হয়েছিল। কারণ পাকিস্তান টি-টোয়েন্টি হোক বা ওয়ানডে, কোনও বিশ্বকাপেই ভারতকে এখনও হারাতে পারেনি। দুর্দান্ত দল হলেও ভারতের কাছে হারতে হয়েছে তাদের। এমনকি, টি-টোয়েন্টি বিশ্বকাপে পাঁচবারের সাক্ষাতে পাঁচবারই হেরেছে পাকিস্তান। সেই ট্রেন্ড এবারও বজায় থাকবে কি? এই প্রশ্নই এবারও রয়েছে।

এদিন বিশ্বকাপের সম্প্রচারকারী সংস্থা স্টার স্পোর্টসের পক্ষ থেকে তাদের সোশ্যাল মিডিয়ায় প্ল্যাটফর্মে শেয়ার করা হল নতুন ‘মওকা মওকা’ ভিডিও। আর তাই নিয়েই ফের মজলো নেটদুনিয়া। ওই ভিডিওতে দেখা যাচ্ছে, একজন পাকিস্তান সমর্থক টিভি কিনতে একটি শোরুমে পৌঁছেছেন। সেখানকার ভারতীয় দোকানদার তখনই তার সঙ্গে মজা করেন। তাকে অফার দেওয়া হয়, একটি টিভি ভাঙলে একটি টিভি ফ্রি। 

আসলে ভারতের কাছে হারলেই পাকিস্তানি ক্রিকেট সমর্থকদের টিভি ভাঙতে দেখা যায়। বহুবার এমন ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। আর এবারও যদি ভারতের কাছে পরাস্ত হয় পাকিস্তান, সেই কারণেই ওই সমর্থককে দ্বিতীয় একটি টিভি বিনামূল্যে দেওয়া হচ্ছে। ইতিমধ্যে ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়েছে। অনেকেই এই নিয়ে মজার মজার কমেন্টও করেছেন।

শেয়ার করুন