২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০১:৪৩:২৬ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


স্কুলছাত্রীকে ফাঁদে ফেলে গণধর্ষণ, দুই সহোদর গ্রেফতার
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২২-০৯-২০২১
স্কুলছাত্রীকে ফাঁদে ফেলে গণধর্ষণ, দুই সহোদর গ্রেফতার


সিরাজগঞ্জের উল্লাপাড়ায় স্কুলছাত্রীর আপত্তিকর ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে গণধর্ষণ মামলার দুই আসামিকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার রাতে পাবনার চাটমোহর উপজেলার দাঁদকয়ড়া গ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার ব্যক্তিরা হলেন-উল্লাপাড়া উপজেলার কাশিনাথপুর গ্রামের বদিউজ্জামান মেজরের দুই ছেলে মাসুদ রানা (২০) ও আব্দুল মাজেদ (২৩)। বুধবার দুপুরে আদালতের মাধ্যমে তাদের জেল হাজতে পাঠানো হয়েছে।

উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির জানান, উল্লাপাড়া উপজেলার একটি স্কুলের দশম শ্রেণির ছাত্রীর সাথে মোবাইলের মাধ্যমে ইমন নামে এক ছেলের প্রেমের সম্পর্ক হয়। মোবাইলের ইমোতে দুজনের কথোপকথনের সময় ইমন মেয়েটির কিছু অশ্লীল ভিডিও ধারণ করে রাখে। প্রেম চলমান অবস্থায় চলতি বছরের ১৭ জুন ইমন মেয়েটিকে কাশিনাথপুর আসামি মাজেদের বাড়িতে নিয়ে আসে। একপর্যায়ে দুজন মিলে অশ্লীল ভিডিও ধারণ করে।

পরে ২২ জুন ইমন অশ্লীল ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেওয়ার হুমকি দিয়ে মেয়েটির কাছে টাকা দাবি করে। মেয়েটি ভয়ে দুইবার টাকা পাঠিয়ে দেয়। কিন্তু পুনরায় আবারো টাকা দাবি করলে সে অপারগতা প্রকাশ করে। এ অবস্থায় ইমন ও মাজেদ ওই ভিডিও তার অপর দুই বন্ধু আসামি রাকিব ও মাসুদের মোবাইলে দেয়। পরে রাকিব ও মাসুদ অশ্লীল ভিডিওগুলো ইন্টারনেটে ছেড়ে দেওয়ার হুমকি দিয়ে গত ৬ জুলাই রাতে মেয়েটিকে ধর্ষণ করে এবং ভিডিও ধারণ করে।

পরবর্তী সময়ে ফের ২৭ আগস্ট রাতে একই কায়দায় মেয়েটিকে ধর্ষণ করে তারা। পরে জানাজানি হলে এ ঘটনায় ওই মেয়ের বাবা বাদী হয়ে চারজনের নামে মামলা দায়ের করে। এ মামলায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে দুজনকে গ্রেফতার করা হয় বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

শেয়ার করুন