২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০১:৪০:১২ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


চট্টগ্রামে হোম হাসপাতালের ফ্রি স্বাস্থ্যসেবা
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৮-১০-২০২১
চট্টগ্রামে হোম হাসপাতালের ফ্রি স্বাস্থ্যসেবা


চট্টগ্রাম হোম হাসপাতালের উদ্যোগে নগরের টাইগারপাস মতিঝর্ণা বস্তিতে বিনামূল্যে স্বাস্থ্যসেবা দেওয়া হয়। শুক্রবার সকালে অনুষ্ঠিত স্বাস্থ্যসেবা কর্মসূচিতে নিম্ম-মধ্যবিত্তের শতাধিক মানুষকে চিকিৎসা সেবা ও প্রয়োজনীয় ওষুধ দেয়া হয়। স্বাস্থ্যসেবায় সহযোগিতা করে রোটারি ক্লাব অফ চিটাগং প্রাইম, এলবিয়ন গ্রুপ ও স্বেচ্ছাসেবী সংগঠন অক্ষর গাড়ি। এ সময় উপস্থিত ছিলেন স্থানীয় লালখান বাজার ওয়ার্ড কাউন্সিলর আবুল হাসনাত মো. বেলাল।  

হোম হাসপাতালের প্রধান উদ্যোক্তা ও নির্বাহী কনসালট্যান্ট ডা. বিদ্যুৎ বড়ুয়া বলেন, স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মুজিবশতবর্ষ উপলক্ষে সরকারের পাশাপাশি বেসরকারি উদ্যোগে স্বাস্থ্যসেবাকে মানুষের নিকটে পৌঁছে দিতে প্রতি মাসের প্রথম শুক্রবার বিনামূল্যে স্বাস্থ্যসেবা দেওয়ার উদ্যোগ গ্রহণ করা হয়। উদ্যোগের অংশ হিসাবে নগরের মতিঝর্ণা এলাকার বস্তির শতাধিক মানুষকে সেবা দেওয়া হয়।    

হেলথ ক্যাম্পে চিকিৎসা প্রদান করেন ডা. সৈকত, চিকিৎসায় সহায়ক ছিলেন নার্স শারমিন, হেলথ এসিস্ট্যান্ট সৈকত বাবলা, ফারুক চৌধুরী ফয়সাল ও জয় বড়ুয়া। উপস্থিত ছিলেন অক্ষরগাড়ি সংগঠনের সভাপতি তারেক আজিজ মাসুম, সংগঠক চন্দন মানিক, অনুপম বড়ুয়া, ইমাম হোসেন, হারুনুর রশীদ, নার্গিস আখতার, গোলাম মোস্তফা, সৈয়দ রাহাত, মোহাম্মদ মতিন, শহিদুল ইসলাম, রোটারি ক্লাব অফ চিটাগং প্রাইমের প্রেসিডেন্ট ইলেক্ট শুভ বড়ুয়া, সাধারণ সম্পাদক মুজাহিদুল ইসলাম রানা ও পরিচালক মো জামাল উদ্দিন।

শেয়ার করুন