২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০১:৫২:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


৩৭তম বিসিএস প্রশাসন ক্যাডারের সভাপতি মাসুদ, সম্পাদক শাহাদাৎ
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৩-০৯-২০২১
৩৭তম বিসিএস প্রশাসন ক্যাডারের সভাপতি মাসুদ, সম্পাদক শাহাদাৎ


৩৭তম বিসিএস (প্রশাসন) ক্যাডার এসোসিয়েশন নির্বাচনে সভাপতি পদে গাজীপুর জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী কমিশনার মাসুদুর রহমান ও সাধারণ সম্পাদক পদে ময়মনসিংহ জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী কমিশনার শাহাদাৎ হোসেন নির্বাচিত হয়েছেন।

অনলাইন ভোটিংয়ের মাধ্যমে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। বিসিএস প্রশাসন ক্যাডার ৩৭তম ব্যাচের কর্মকর্তাদের নিয়ে গঠিত ‘বাংলাদেশ অ্যাডমিনিস্ট্রেটিভ সার্ভিস এসোসিয়েশনের এটি প্রথম নির্বাচন। আট সদস্য বিশিষ্ট নির্বাচন কমিশন পুরো নির্বাচন প্রক্রিয়ার সমন্বয় ও তদারকিতে ছিলেন। নির্বাচনে সভাপতি, সাধারণ সম্পাদক, যুগ্ম সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক ও কোষাধ্যক্ষ পদে প্রার্থীরা প্রতিদ্বন্দ্বিতা করেন।  

নির্বাচিত অন্য পদে বিজয়ীরা হলেন যুগ্ম-সাধারণ সম্পাদক পদে সাতক্ষীরা জেলা প্রশাসকের কার্যালয়ের সহকারী কমিশনার মো. জুবায়ের হোসেন, সাংগঠনিক সম্পাদক কিশোরগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ের সহকারী কমিশনার মাহামুদুল হাসান এবং কোষাধ্যক্ষ বান্দরবান জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী কমিশনার সিমন সরকার। নির্বাচিত কমিটি দুই বছরের জন্য দায়িত্ব পালন করবে। তাছাড়া দ্রুততম সময়ের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ করা হবে বলেও সংগঠনের পক্ষ থেকে জানানো হয়।

শেয়ার করুন