২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ১০:২৪:৫৫ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


ব্রাহ্মণবাড়িয়ায় ফেনসিডিলসহ ৫ মাদক ব্যবসায়ী আটক
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৭-১০-২০২১
ব্রাহ্মণবাড়িয়ায় ফেনসিডিলসহ ৫ মাদক ব্যবসায়ী আটক


৮০ বোতল ফেনসিডিল এবং ৭ কেজি গাঁজাসহ ৫ মাদক কারবারিকে আটক করেছে ব্রাহ্মণবাড়িয়া মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তারা।

গতকাল বুধবার বিকালে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, ব্রাহ্মণবাড়িয়া কার্যালয়ের সহকারী পরিচালক মো. মিজানুর রহমানের নেতৃত্বে পৃথক অভিযানে জেলার আশুগঞ্জ উপজেলার বগইর এলাকার একটি হোটেলের পাশে ঢাকাগামী “রোমার পরিবহন”এর একটি বাস এবং সরাইল উপজেলার শান্তিনগর এলাকায় ঢাকাগামী “মিতালী পরিবহন” এর একটি বাস থেকে তাদের আটক করা হয়।

আটক মাদক কারবারিরা হলেন- বিজয়নগর উপজেলার কালাছড়া গ্রামের মো. আকতার হোসেন (৩৮), একই এলাকার মো. শাহজাহান ভূইয়া (৪৩), মো. আইয়ূব আলী (৩২), মুন্সিগঞ্জ জেলার সাহাপুর গ্রামের মো. রাসেল মিয়া (২৬) ও ভাটেরচর গ্রামের মো. আরিফ মিয়া (৩৪)।

এসব ঘটনায় আশুগঞ্জ ও সরাইল থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার করুন