২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০৭:০৩:৫১ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


বিয়েতে দই টক হওয়ায় ব্রাহ্মণবাড়িয়ায় কনের বাবাকে হত্যার অভিযোগ
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৭-১০-২০২১
বিয়েতে দই টক হওয়ায় ব্রাহ্মণবাড়িয়ায় কনের বাবাকে হত্যার অভিযোগ


বিয়ে বাড়িতে বরযাত্রীকে পরিবেশন করা দই টক হওয়ায় কনের বাবাকে মারধর করে হত্যার অভিযোগ উঠেছে। গতকাল বুধবার রাত ১০টার দিকে ব্রাহ্মণবাড়িয়ার কসবায় এ ঘটনা ঘটে।

নিহত বাবার নাম ইকবাল হোসেন (৫০)। তিনি উপজেলার গোপীনাথপুর ইউনিয়নের গনকমুড়া এলাকার মৃত আব্দুল গফুরের ছেলে।

নিহতের স্বজনদের অভিযোগ, গত মঙ্গলবার দুপুরে ইকবাল হোসেনের মেয়ে কারিমার সঙ্গে পাশের গ্রাম বিষ্ণাউড়ির দুলাল মিয়ার ছেলে পারভেজ মিয়ার বিয়ের দিন ধার্য ছিল। বরযাত্রী আসতে দেরি হওয়ায় কনের বাবা তাদের খাবার আলাদা করে রাখেন। বরযাত্রী আসার পর তাদের খাবার পরিবেশন করা হয়। তখন খাবারের টেবিলে বসা দুইজন বরযাত্রী দই টক হয়ে গেছে বলে অভিযোগ করেন। এ নিয়ে দুই পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। পরে বিয়ে বাড়িতে থাকা মুরুব্বিদের মধ্যস্থতায় বিষয়টি মীমাংসা হয়।

ঘটনার পরদিন বুধবার রাত ১০টার দিকে স্থানীয় বাজারে চা খেতে যান মেয়ের বাবা ইকবাল হোসেন। সেখানে পাশের গ্রামের বরপক্ষের ৫ থেকে ৭ জন যুবকের সঙ্গে দই টক হওয়ার বিষয়টি নিয়ে আবারও কথা কাটাকাটি হয় তার। একপর্যায়ে বরপক্ষের লোকজন ইকবাল হোসেনকে মারধর করেন। এতে অসুস্থ হয়ে গেলে, তাকে কসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কসবা থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) হাবিবুর রহমান গণমাধ্যমকে বলেন, ‘মেয়ের বাবা নিহতের খবরে রাতেই হাসপাতালে পুলিশ পাঠানো হয়। সকালে জেলা সদর হাসপাতালের মর্গে ময়নাতদন্তের জন্য মরদেহটি পাঠানো হয়েছে। নিহতের শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ময়নাতদন্তের প্রতিবেদন পেলেই মৃত্যুর কারণ জানা যাবে।’

শেয়ার করুন