২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৩:৫৫:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


মোড়ক জনসনের, তৈরি হতো চকবাজারে
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৬-১০-২০২১
মোড়ক জনসনের, তৈরি হতো চকবাজারে


রাজধানীর চকবাজারে একটি আবাসিক ভবনে তৈরি হচ্ছিল দেশি-বিদেশি বিভিন্ন ব্র্যান্ডের শিশুদের প্রসাধনী সামগ্রী। এমন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান চালিয়ে বিপুল পরিমাণ ভেজাল পণ্যসহ মো. মনির হোসেন নামে একজনকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গোয়েন্দা লালবাগ বিভাগ।

মঙ্গলবার (৫ অক্টোবর) বিকেলে গোয়েন্দা লালবাগ বিভাগের অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিমের সহকারী পুলিশ কমিশনার (এসি) মো. ফজলুর রহমান এসব তথ্য জানান।

এ সময় নকল জনসন বেবি লোশন ১০২৮ পিস, নকল বেবি পাউডার ৪৩২ পিস, নকল বেবি শ্যাম্পু ৬০০ পিস ও একটি স্টিলের হলার সম্বলিত ভেজাল প্রসাধনী তৈরির মেশিন জব্দ করা হয়।গোয়েন্দা লালবাগ বিভাগের অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিমের সহকারী পুলিশ কমিশনার মো. ফজলুর রহমান বলেন, গ্রেফতার হওয়া মনিরের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে চকবাজার থানায় মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার করুন