২৪ এপ্রিল ২০২৪, বুধবার, ০২:৩০:৪০ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


বৈদ্যুতিক মিটারে দুর্বৃত্তদের অগ্নিসংযোগ
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৩-১১-২০২১
বৈদ্যুতিক মিটারে দুর্বৃত্তদের অগ্নিসংযোগ


টাঙ্গাইল সদর উপজেলার দাইন্যা ইউনিয়ন পরিষদের বৈদ্যুতিক মিটারে অগ্নিসংযোগ করেছে দুর্বৃত্তরা। এ সময় ইউনিয়ন পরিষদের ভবনের সামনে সাবেক ইউপি চেয়ারম্যান ফারুকের স্মৃতি স্তম্ভে গোবর দেয়াসহ জুতা রেখে দেয়া হয়। শুক্রবার গভীর রাতে এ ঘটনা ঘটনা ঘটে। বিষয়টি জানাজানি হলে শনিবার এ নিয়ে পুরো ইউনিয়নে উত্তেজনা বিরাজ করছে। খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা রানুয়ারা খাতুন এবং আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

দাইন্যা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লাভলু মিয়া বলেন, গভীর রাতে কে বা কারা ইউনিয়ন পরিষদের ভবনের বৈদ্যুতিক মিটারে অগ্নিসংযোগ করে পালিয়ে যায়। পরে খবর পেয়ে স্থানীয় লোকজন গিয়ে আগুন নেভাতে সক্ষম হই। এছাড়াও আমার বড় ভাই সাবেক চেয়ারম্যান ফারুক আহম্মেদের স্মৃতিস্তম্ভে গোবর দেয়া হয়। একই সাথে সেখানে বেশ কয়েকটি জুতাও ফেলে রাখা হয়েছে। এ ঘটনায় তিনি তার প্রতিপক্ষকেই দায়ী করছেন।

এ ব্যাপারে সন্তোষ পুলিশ ফাঁড়ির এসআই রেহানুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা রানুয়ারা খাতুন জানান, এ ঘটনায় জড়িত যেই হোক না কেন তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। এ ঘটনায় ইউপি চেয়ারম্যান লাভলু মিয়াকে একটি মামলা করতে বলা হয়েছে।

শেয়ার করুন