২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৫:৫৩:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


১০ হাজার পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৬-০৯-২০২১
১০ হাজার পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক


গাজীপুরে ১০ হাজার পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। বুধবার সন্ধ্যায় মহানগরীর ভোড়া মসজিদের সামনে থেকে তাদের আটক করে জিএমপি’র সদর থানা পুলিশ।

এসময় তাদের কাছ থেকে মাদক পরিবহনে ব্যবহৃত একটি প্রাইভেটকার জব্দ করা হয়েছে। জিএমপি’র উপ-পুলিশ কমিশনার (অপরাধ) জাকির হাসান এ তথ্য জানিয়েছেন। 

আটক ব্যক্তিরা হলেন-গাজীপুর সিটি কর্পোরেশনের সদর থানাধীন ভোড়া চা-বাগান (হাজীবাগ) এলাকার দেলোয়ার হোসেনের ছেলে সোহেল (৩৮) ও একই থানার জামতলা এলাকার তারা মিয়ার ছেলে আব্দুল মোমেন (২৮)।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) উপ-পুলিশ কমিশনার (অপরাধ) জাকির হাসান জানান, রাজধানীর উত্তরা থেকে প্রাইভেটকারযোগে ইয়াবার একটি বড় চালান নিয়ে গাজীপুরের সদর থানাধীন ভোড়া চা-বাগান (হাজীবাগ) এলাকায় আসছে কয়েক মাদক ব্যবসায়ী। এমন গোপন সংবাদ পেয়ে বুধবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ওই এলাকার আফসুর দোকানের সামনের সড়কের উপর চেকপোস্ট বসিয়ে অভিযান পরিচালনা করা হয়।

এসময় পুলিশ সদস্যরা একটি প্রাইভেটকার তল্লাশি চালিয়ে ১০ হাজার পিস ইয়াবা উদ্ধার করে। এ ঘটনায় জড়িত থাকায় মাদক ব্যবসায়ী সোহেল ও আব্দুল মোমেনকে আটক করা হয়। মাদক পরিবহনে ব্যবহৃত প্রাইভেটকারটিও জব্দ করা হয়। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

পুলিশের ওই কর্মকর্তা আরো জানান, গ্রেফতারকৃতরা সংঘবদ্ধ মাদক চোরাচালানকারী চক্রের সক্রিয় সদস্য। তারা দীর্ঘদিন যাবৎ ইয়াবাসহ বিভিন্ন মাদকদ্রব্য আমদানি করে গাজীপুরসহ আশপাশের বিভিন্ন স্থানে সরবরাহ ও কেনাবেচা করে আসছিল। আটক প্রাইভেটকারটি মাদক পরিবহন কাজে ব্যবহৃত হতো বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা জানিয়েছে।

শেয়ার করুন