২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০৪:৪৫:০৯ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


দাদাসাহেব ফালকে পাচ্ছেন রজনীকান্ত
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২৫-১০-২০২১
দাদাসাহেব ফালকে পাচ্ছেন রজনীকান্ত


দক্ষিণ ভারতের জনপ্রিয় অভিনেতা রজনীকান্তকে আজ দাদাসাহেব ফালকে পুরস্কারে পুরস্কৃত করা হবে। ভারতীয় সিনেমায় বিশাল অবদানের জন্য এই পুরস্কার পেতে চলেছেন তিনি।  ডিরেক্টরেট অফ ফিল্ম ফেস্টিভ্যালের ট্যুইটার অ্যাকাউন্ট থেকে লেখা হয়েছে, ভক্তরা রজনীকান্তকে ভালবেসে থালাইভা বলেন। তিনি ভারতীয় সিনেমা জগতের সর্বোচ্চ পুরস্কার দাদাসাহেব ফালকে (৫১তম) পেতে চলেছেন আজ (২৫ অক্টোবর)।    
সম্প্রতি রাজনীতিতে যোগদান নেওয়া নিয়ে জল্পনা তৈরি হয়েছিল রাজনীকান্তকে ঘিরে। কিন্তু ট্যুইটারে তিনি জানিয়ে দেন, এখন রাজনীতিতে যোগদান করা তার পক্ষে সম্ভব নয়। 

উল্লেখ্য গত এপ্রিল মাসেই রজনীকান্তকে দাদাসাহেব ফালকে দেওয়ার খবর প্রথম জানিয়েছিলেন বিজেপির রাজ্যসভার সদস্য প্রকাশ জাভড়েকর। ডিরেক্টরেট অব ফিল্ম ফেস্টিভ্যালে এই ঘোষণা করেছিলেন তিনি।

  

শেয়ার করুন