২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০৬:৩৫:৪১ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


নরসিংদীতে সেপটিক ট্যাংকে নেমে ২ জনের মৃত্যু
  • আপডেট করা হয়েছে : ০৩-০৯-২০২১
নরসিংদীতে সেপটিক ট্যাংকে নেমে ২ জনের মৃত্যু


নরসিংদীর মনোহরদীতে নির্মাণাধীন সেপটিক ট্যাংকে কাজ করতে নেমে রাজমিস্ত্রিসহ দুইজনের মৃত্যু হয়েছে। এসময় সহযোগিতা করতে আসা অপর এক উদ্ধারকারী গুরুত্বর আহত হয়। শুক্রবার দুপুরে উপজেলার চরমান্দালিয়া এলাকায় এই ঘটনা ঘটে।

নিহতরা হলেন, মনোহরদীর চরমান্দালিয়া গ্রামের হাসিম মিয়ার ছেলে হাসান মিয়া (৩০) এবং একই এলাকার মিন্টু মিয়ার ছেলে মোবারক হোসেন (১৬)। আহত অপরজনের নাম সজিব মিয়া।  

পুলিশ ও স্থানীয়রা জানায়, মনোহরদীর চরমান্দালিয়া গ্রামের লালু মিয়ার বাড়িতে শুক্রবার দুপুরে একটি নির্মাণাধীন সেপটিক ট্যাংকের শাটারিং খুলতে ভেতরে নামেন রাজমিস্ত্রী হাসান। এ সময় ভিতরে জমাট হওয়া দূষিত গ্যাসে অজ্ঞান হয়ে পড়েন তিনি। ভেতর থেকে কোন সাড়াশব্দ না পেয়ে তাকে উদ্ধার করতে প্রতিবেশী ইজিবাইক চালক মোবারক হোসেন ভেতরে নামেন। তারও কোন সাড়া শব্দ না পেয়ে তাদের দু'জনকে উদ্ধার করতে ভেতরে নামেন আরেক প্রতিবেশী সজীব। তিনিও সেখানে অজ্ঞান হয়ে পড়লে এলাকাবাসীর সহায়তার সেপটিক ট্যাংকের ছাদ ভেঙ্গে তাদের উদ্ধার করা হয়। পরে তাদেরেকে মনোহরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মোবারক ও হাসানকে মৃত ঘোষণা করেন। অপর আহত সজীবকে উন্নত চিকিৎসার জন্য পার্শ্ববর্তী ভৈরব উপজেলার ভাগলপুর হসাপাতালে নেয়া হয়। 

মনোহরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) আরিফুর রহমান  ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় পুলিশ ঘটনাস্থল এবং হাসপাতালের পরিস্থিতি পর্যবেক্ষণ করেছে। নিহতের পরিবারের সাথে আলোচনা করে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন