২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৩:৪৯:২৭ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


পিএসজিতে যোগ দিয়ে কোনো ভুল করিনি: মেসি
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৭-১০-২০২১
পিএসজিতে যোগ দিয়ে কোনো ভুল করিনি: মেসি


বার্সেলোনার সঙ্গে ২১ বছরের সম্পর্ক ছিন্ন করে লিওনেল মেসি এখন খেলছেন পিএসজির হয়ে। প্রাণের ক্লাব ছাড়তে না চাইলেও কিন্তু আর্থিক সংকটের অজুহাতে আর্জেন্টাইন বিদায় করে দিয়েছে বার্সাই।

পিএসজিতে লিওনেল মেসির নতুন জীবনের শুরুটা মোটেও ভালো হয়নি। চোটের কারণে ম্যাচ খেলতে পারেননি, খেললেও শুরুর একাদশে জায়গা হচ্ছে না কখনো কখনো। সুযোগ পেলেও কখনো পাচ্ছেন না গোল। এখন পর্যন্ত ৫ ম্যাচ খেলে করেছেন মাত্র একটি গোল। তার নামের সঙ্গে যেটি একদমই যায় না।

জোর গুঞ্জন, ফরাসি ক্লাবে যোগ দিয়ে নাকি ভুলই করেছেন মেসি? তবে আর্জেন্টাইন অধিনায়ক তেমন মনে করছেন না। তিনি জানালেন, পিএসজিতে যোগ দিয়ে ঠিক কাজটাই করেছেন তিনি।

ফরাসি পরাশক্তি পিএসজি ক্লাবে যোগ দিলেও শেষ দুই মাসে স্থানীয় কোনো সংবাদ মাধ্যমকেই সাক্ষাৎকার দেননি মেসি। অবশেষে ফ্রান্স ফুটবল ম্যাগাজিনকে দেওয়া এক সাক্ষাতকারে জানালেন এই কথা। মেসি বললেন, "আমি পিএসজিতে যোগ দিয়ে কোনো ভুল করিনি।"

মেসির সাক্ষাৎকারের একটা ছোট ট্রেইলার প্রকাশ করেছে ফ্রান্স ফুটবল, সেখানেই শোনা গেছে এ কথা। পুরো সাক্ষাৎকারটা প্রকাশ পায়নি এখনো। আগামী শনিবার (৯ অক্টোবর) প্রকাশ পাবে সাক্ষাতকারটি। সেখানেই পাওয়া যাবে মেসির পুরো বক্তব্য।

এদিকে মেসিকে হারিয়ে রীতিমত ধুঁকছে বার্সেলোনা। দলটির কোচ রোনাল্ড কোম্যানকে প্রায় প্রতি সংবাদ সম্মেলনেই একটি প্রশ্নের মুখোমুখি হতে হচ্ছে-মেসির অভাব কতটা অনুভব করছেন? জবাবে তিনি বলেন, "মেসি সবকিছু ঢেকে রেখেছিল। সে বেশ ভালো ছিল, আর সেই আমাদের ম্যাচ জেতাতো।"

দলে তখনো ভালো খেলোয়াড় ছিল, আছে এখনো। কিন্তু মেসিই পার্থক্য গড়ে দিতেন বার্সার হয়ে। কোম্যান বলেন, "অবশ্যই তার আশেপাশে ভালো খেলোয়াড় ছিল। কিন্তু সেই পার্থক্য গড়ে দিত। তার জন্য সবাইকে ভালো দেখাতো। এটা কোনো সমালোচনা নয়, বরং এটা একটা পর্যবেক্ষণ।"

শেয়ার করুন