২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ১০:১৩:১৮ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


স্ত্রীকে কুপিয়ে জখম, পরে বিষপানে স্বামীর আত্মহত্যা
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২২-০৯-২০২১
স্ত্রীকে কুপিয়ে জখম, পরে বিষপানে স্বামীর আত্মহত্যা


নাটোরে পারিবারিক কলহের জের ধরে স্ত্রীকে এলোপাতাড়ি কুপিয়ে স্বামী বিষপান করেছে। পরে সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান স্বামী।

বুধবার সকাল সাড়ে ১০টার দিকে সদর উপজেলার ঋষি নওগা গ্রামে এ ঘটনা ঘটে। পরে দুজনকে উদ্ধার করে নাটোর আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে স্থানীয়রা।

স্থানীয়রা জানায়, দীর্ঘদিন থেকেই সাংসারিক নানা কারণে স্ত্রী রাশিদা বেগম রাসুর সাথে স্বামী হাসান আলীর মনোমালিন্য চলছিল। সকাল সাড়ে ১০টার দিকে তারই জেরে ঝগড়া লাগে। একপর্যায়ে ক্ষিপ্ত হয়ে হাসান আলী স্ত্রীকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে ফেলে রেখে চলে যায়।

স্থানীয়রা তার স্ত্রীর চিৎকারে এসে উদ্ধার করে তাকে হাসপাতালে ভর্তি করে। এদিকে, দুপুর ১২টার দিকে হাসানকে গ্রামের পাশের একটি বাগানে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখে এলাকাবাসী। তার পাশ থেকে বিষের বোতলও উদ্ধার করা হয়।

স্থানীয়দের ধারণা, সে বিষপানে আত্মহত্যা করতে চেয়েছিল। পরে স্থানীয়রা উদ্ধার করে তাকেও নাটোর আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তাকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। আর তার স্ত্রীর অবস্থাও আশঙ্কাজনক বলে জানিয়েছে চিকিৎসক। তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে নাটোর সদর থানার ভারপ্রাপপ্ত কর্মকর্তা (ওসি) মুনসুর রহমান বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে বিস্তারিত জানানো যাবে।

শেয়ার করুন