১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৬:১৬:০৯ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


হালুয়াঘাটে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল ২ নিমার্ণ শ্রমিকের
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ৩০-০৯-২০২১
হালুয়াঘাটে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল ২ নিমার্ণ শ্রমিকের


ময়মনসিংহের হালুয়াঘাটে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রলি দুর্ঘটনায় ২ নির্মাণ শ্রমিক নিহত হয়েছেন। আজ বৃহস্পতিবার সকালে উপজেলার ইটাখলা নামক এলাকার ময়মনসিংহ-হালুয়াঘাট আঞ্চলিক সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার সরচারপুর গ্রামের মৃত সামছুদ্দিনের পুত্র হারুন মিয়া (৬০) ও গাজীপুর গ্রামের ওয়াহেদ আলীর পুত্র হবি মিয়া (৩৫)। এ ঘটনায় আরও ৬ জন আহত হয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, প্রায় ২৫ জন শ্রমিকসহ ট্রলিটি হালুয়াঘাট উপজেলার উদ্দেশে যাত্রা শুরু করে। হঠাৎ ট্রলিটি নিয়ন্ত্রণ হারিয়ে ইটাখলা নামক স্থানে এ দুর্ঘটনার কবলে পড়ে। এতে ঘটনাস্থলেই দুইজন নিহত হয়।
দুর্ঘটনায় আহত অন্যান্যদের উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহীনুজ্জামান খান বলেন, ঘটনাস্থলে পুলিশ প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় অত্র থানায় অপমৃত্যু মামলা রুজু করা হবে।

শেয়ার করুন