২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০৪:২৯:৫৬ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


লকডাউন বাস্তবায়নে কঠোর প্রশাসন
ভোরের ধ্বনি ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২৪-০৭-২০২১
লকডাউন বাস্তবায়নে কঠোর প্রশাসন লকডাউন বাস্তবায়নে কঠোর অবস্থান নিয়েছে উপজেলা প্রশাসন।


ময়মনসিংহের হালুয়াঘাটে করোনাভাইরাস সংক্রমণ রোধে ঈদ পরবর্তী লকডাউন বাস্তবায়নে কঠোর অবস্থান নিয়েছে উপজেলা প্রশাসন। 

উপজেলার পৌরশহরসহ বিভিন্নস্থানে গতকাল শুক্রবার সরকারি নির্দেশনা বাস্তবায়ন ও মোবাইল কোর্ট  পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম‍্যাজিস্ট্রেট মো. রেজাউল করিম। এসময় সাথে ছিলেন সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম‍্যাজিস্ট্রেট মো. তৌহিদুর রহমানসহ একদল পুলিশ সদস‍্য।সরেজমিনে দেখা যায়, উপজেলার হালুয়াঘাট-ময়মনসিংহ আঞ্চলিক সড়কে যাত্রীবাহী যান চলাচল পুরোপুরি বন্ধ ছিল। তবে চালু ছিল পণ‍্যবাহী গাড়ী ও জরুরী সেবায় নিয়োজিত অ্যাম্বুলেন্স। উপজেলার বাজারগুলোতে নিত‍্যপণ‍্য ও ঔষধের দোকান ব‍্যতিত সব ধরনের দোকানপাট বন্ধ ছিল। প্রয়োজন ছাড়া কেউ ঘর থেকে বের হচ্ছেন না। এছাড়াও উপজেলা প্রশাসনের পক্ষ থেকে গুরুত্বপূর্ণ এলাকাগুলোতে কাজ করছে চেকপোষ্ট।

এ বিষয়ে উপজেলা সহকারি (ভূমি) কমিশনার মো. তৌহিদুর রহমান জানান, বিধি-নিষেধ কার্যকর করতে উপজেলা জুড়ে অভিযান পরিচালিত হচ্ছে। লকডাউন অমান‍্য করায় বিভিন্ন বাজারে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৭ মামলায় ৩ হাজার ৭৪০ টাকা জরিমানা করা হয়েছে। এছাড়াও সরকারি বিধি না মানা হলে আরও কঠোর ব‍্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন