২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০১:৫২:০৩ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


রাজধানীতে লরির ধাক্কায় প্রাণ হারালেন মোটরসাইকেল চালক
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১১-০৮-২০২১
রাজধানীতে লরির ধাক্কায় প্রাণ হারালেন মোটরসাইকেল চালক ফাইল ছবি


রাজধানী ঢাকার মোহাম্মদপুরে লরির ধাক্কায় এক মোটরসাইকেল চালকের মৃত্যু হয়েছে। তার নাম এটিএম মোতাকাব্বির হোসেন জুয়েল (৪২)। তিনি চন্দ্রিমা মডেল টাউন এলাকায় থাকতেন ও নির্মাণাধীন ভবনের ঠিকাদারির কাজ করতেন।

গতকাল মঙ্গলবার দিবাগত রাত ১টার দিকে গণভবন সংলগ্ন রাস্তার ক্রসিং পার হওয়ার সময়ে এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় নিহত মোতাকাব্বিরের গ্রামের বাড়ি ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ উপজেলায়। 

ঢাকা মেডিক্যাল পুলিশ ক্যাম্প ইনচার্জ বাচ্চু মিয়া এই তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, গুরুতর আহতাবস্থায় জুয়েলকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসা হয়। পরে সেখানকার দায়িত্বরত চিকিৎসক আজ বুধবার (১১ আগস্ট) ভোর ৪টায় জুয়েলকে মৃত ঘোষণা করেন।

মোহাম্মদপুর থানার উপ-পরিদশর্ক (এসআই) সাহিদুল ইসলামও বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, এ দুর্ঘটনায় জড়িত ঘাতক লরিটি শনাক্ত করা সম্ভব হয়নি। তবে সেটি শনাক্তের চেষ্টা চলছে। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

শেয়ার করুন