গলাকেটে যুবককে হত্যা


ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক , আপডেট করা হয়েছে : 14-09-2021

গলাকেটে যুবককে হত্যা

বগুড়ার গাবতলী উপজেলায় মো. ইব্রাহিম (২২) নামের এক চাতাল শ্রমিককে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার রাত ২টার সময় গাবতলী উপজেলার নিশিন্দারা গ্রামের একটি পরিত্যক্ত ইট ভাটায় এই হত্যাকাণ্ড ঘটে।

বগুড়ার গাবতলী থানা পুলিশ সূত্রে জানা যায়, নিহত ইব্রাহিম সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ উপজেলার খামারগাতি গ্রামের আশরাফ আলীর ছেলে। ইব্রাহিম বগুড়ার শেরপুর উপজেলায় একটি চাতালে শ্রমিকের কাজ করতো। সোমবার সন্ধ্যার পর ইব্রাহিম তার চাতাল মালিকের এ্যাপাচি মোটরসাইকেল নিয়ে বের হন। এরপর চাতালে আর ফেরেননি। দিবাগত রাত ২টার দিকে বগুড়া-চন্দনবাইশা সড়কে গাবতলী উপজেলার নিশিন্দারা এলাকায় একটি পরিত্যক্ত ইট ভাটায় দুর্বৃত্তরা ইব্রাহিমকে গলা কেটে হত্যার চেষ্টা করে।

এ সময় ইব্রাহিম গুরুতর জখম অবস্থায় দৌড়ে ইটভাটা সংলগ্ন পাকা সড়কে পড়ে যায়। ওই সড়কে চলাচলকারী লোকজন তাকে উদ্ধার করে পুলিশে সংবাদ দেয়। পরে পুলিশ তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সকাল ৬টার দিকে ইব্রাহিম মারা যান।

বগুড়ার গাবতলী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) জিয়া লতিফুল ইসলাম জানান, ঘটনাস্থল থেকে ইব্রাহিমের ব্যবহৃত মোটরসাইকেলটি উদ্ধার করা হয়েছে। এসময় জাহিদ নামের এক যুবককে আটক করা হয়েছে। জড়িত অন্যান্যদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে। চাতাল মালিকের সাথে কথা বলে জানা গেছে তার মোটরসাইকেল ইব্রাহিম ব্যবসা সংক্রান্ত কাজে ব্যবহার করতেন।


উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা