২৯ এপ্রিল ২০২৪, সোমবার, ০৪:০৫:০৪ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


মেডিকেল টেকনোলজিস্ট নিয়োগের ফল প্রকাশের দাবিতে অবস্থান কর্মসূচি
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৪-০৯-২০২১
মেডিকেল টেকনোলজিস্ট নিয়োগের ফল প্রকাশের দাবিতে অবস্থান কর্মসূচি


মেডিকেল টেকনোলজিস্ট-২০২০ নিয়োগ পরীক্ষার চূড়ান্ত ফলাফল প্রকাশের দাবিতে অবস্থান কর্মসূচি পালন করছে মেডিকেল টেকনোলজিস্ট-২০২০ নিয়োগ বাস্তবায়ন কমিটি।

মঙ্গলবার সকাল ৯টা থেকে মহাখালী স্বাস্থ্য অধিদফতরের নতুন ভবনের সামনে এ অবস্থান কর্মসূচি শুরু হয়।

আন্দোলনকারীদের এসময় স্বাস্থ্য ভবনের মূল গেটে ও সিঁড়িতে অবস্থান নিয়ে বিভিন্ন স্লোগান দিতে দেখা যায়।

আন্দোলনকারীরা এসময় ‘জয় বাংলা’, ‘জয় বঙ্গবন্ধু’, ‘অ্যাকশন অ্যাকশন, ডাইরেক্ট অ্যাকশন’, ‘নিয়োগ নিয়ে টালবাহানা, চলবে না, চলবে না’, ‘অবিলম্বে নিয়োগ চাই, নিয়োগ চাই, ২০২০ সালের নিয়োগ চাই’সহ বিভিন্ন স্লোগান দেন।  

আন্দোলন প্রসঙ্গে মেডিকেল টেকনোলজিস্ট-২০২০ বাস্তবায়ন কমিটির প্রধান সমন্বয়ক উত্তম কুমার গণমাধ্যমকে বলেন, আমাদের ১২০০ মেডিকেল টেকনোলজিস্টের লিখিত ও মৌখিক পরীক্ষা সম্পন্ন হয়েছে।কিন্তু এখনও ফল প্রকাশ করা হচ্ছে না। আমাদের পক্ষ থেকে তাদের সঙ্গে কথা বলতে গেলে মন্ত্রণালয় আমাদের স্বাস্থ্য অধিদফতরে পাঠাচ্ছে। আর অধিদফতর বলছে মন্ত্রণালয়ের কথা।  

তিনি আরও বলেন, এর আগে আন্দোলন করার ফলে ৩১ আগস্টের মধ্যে ফল প্রকাশ করার কথা বলা হয়েছিল। কিন্তু এখনও তা প্রকাশ হয়নি। এখন আমাদের পেছনে ফেরার পথ বন্ধ। আমাদের দাবি মেনে নিয়ে অবিলম্বে ফল প্রকাশ করে নিয়োগ দেওয়া হোক।অন্যথায় আমরা মন্ত্রণালয় ঘেরাওয়ের মত কঠোর কর্মসূচি দিতে বাধ্য হব।

শেয়ার করুন