২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০৪:০২:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


কালিয়াকৈরে একই পরিবারের তিনজনকে পিটিয়ে যখম
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১০-০৯-২০২১
কালিয়াকৈরে একই পরিবারের তিনজনকে পিটিয়ে যখম


গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সফিপুর রূপনগর এলাকার পূর্ব শক্রুতার জেরে একই পরিবারের তিনজনকে পিটিয়ে গুরুতর যখম করা হয়েছে। 

আহতরা হলেন উপজেলার সফিপুর রূপনগর এলাকার মৃত সিরাজুল ইসলামের ছেলে মিজানুর রহমান ও তার স্ত্রী নুরুন্নাহার, তাদের মেয়ে নুসরাত জাহান দুলা।

পরিবার ও অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার সফিপুর রূপনগর এলাকার বৃহস্পতিবার সকালে মিজানুর রহমান তার বাসার গেট খুলে ফজরের নামাজের জন্য বের হন। তখন পূর্ব শত্রুতার জের ধরে ওঁৎপেতে থাকা একই এলাকার বেলাল উদ্দিন, মশিউর রহমান, আব্দুস সালাম, রায়হান, আয়েশা আক্তার মালা মিজানুর রহমান এলোপাতাড়িভাবে দা, লাঠি, রড দিয়ে মারপিট করেন। ডাক-চিৎকার শুনে তার স্ত্রী নুরুন্নাহার ও মেয়ে নুসরাত জাহান দুলা এগিয়ে আসেন। থখন তাদেরও দা দিয়ে হত্যার উদ্দেশ্যে মাথায় কুপিয়ে মারাত্মকভাবে রক্তাক্ত করা হয়। তাদের সবার ডাক চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসে। কিন্তু ততক্ষণে তারা পালিয়ে যান। সেইসঙ্গে হত্যার হুমকি দিয়ে যান। পরে স্থানীয় লোকজন মিজানুর রহমান ও স্ত্রী ও মেয়েকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। 

পরে এই ঘটনায় মিজানুর রহমান বাদী হয়ে বৃহস্পতিবার দুপুরে থানায় একটি অভিযোগ দায়ের করেন। 

এ কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী জানান, এ ঘটনায় একটি অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া  হবে।

শেয়ার করুন