২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ১২:৫৬:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


রায়পুরে প্রবাসীর বাড়িতে ডাকাতি, আহত ১
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৪-১০-২০২১
রায়পুরে প্রবাসীর বাড়িতে ডাকাতি, আহত ১


লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার কেরোয়া ইউনিয়নের মধ্য কেরোয়া গ্রামের হানিফ মিয়াজির বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। এতে সশস্ত্র ডাকাতরা ওই প্রবাসীর পরিবারের সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকা, স্বর্ণালংকারসহ ১৩ লাখ টাকার মালামাল লুটে নিয়ে যায়।

আজ বৃহস্পতিবার ভোরের দিকে এ ঘটনা ঘটে। পরে সকালে পুলিশ ও স্থানীয় চেয়ারম্যান ক্ষতিগ্রস্ত প্রবাসীর বাড়ি পরিদর্শন করেছেন। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। 

প্রবাসী রিয়েল মিয়াজি’র বাবা হানিফ মিয়াজি (৬৭) জানান, বাড়ির গেট বন্ধ করে পরিবারের সবাইকে নিয়ে ঘুমিয়ে পড়ি। ১০-১৫ জনের সংঘবদ্ধ ডাকাতদল বারান্দার গ্রিল কেটে ৩টি কক্ষে ঢুকে নগদ ২ লাখ ৫০ হাজার টাকা ৮ ভরি স্বর্ণ, ৩টি মোবাইল ফোন ও মালামালসহ প্রায় ১৩ লাখ টাকার মালামাল লুটে নিয়ে যায়।

এ সময় বাঁধা দিতে গেলে এক গৃহবধূ আহত হন। তাকে প্রাইভেট হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। রায়পুর থানা পুলিশ ও কেরোয়া ইউনিয়নের চেয়ারম্যান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। 

রায়পুর থানার এসআই মো. জাহাঙ্গীর আলম জানান, আমরা ডাকাতদের আটক ও লুণ্ঠিত মালামাল উদ্ধারের চেষ্টা করছি। এ ঘটনায় মো. আজাদ নামে এক যুবককে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হয়েছে। 
 

শেয়ার করুন