২৯ এপ্রিল ২০২৪, সোমবার, ০৬:০৭:২৫ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


কবি নজরুল বিশ্ববিদ্যালয়ে সহযোগী অধ্যাপকসহ ৩ পদে চাকরি
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৯-০৯-২০২১
কবি নজরুল বিশ্ববিদ্যালয়ে সহযোগী অধ্যাপকসহ ৩ পদে চাকরি


জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় শিক্ষক পদে জনবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি দিয়েছে। আগ্রহী প্রার্থীকে ১ আগস্টের মধ্যে নির্ধারিত ফরমে আবেদনপত্র পাঠাতে হবে। ৩টি পদে মোট ৬ জনকে নিয়োগের জন্য এ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়।

১. পদের নাম রেজিস্ট্রার। পদসংখ্যা ১টি। বেতন ৫৬,৫০০-৭৪,৪০০ টাকা।
২. পদের নাম সহযোগী অধ্যাপক। পদসংখ্যা ১টি। বিভাগ ইংরেজি ভাষা ও সাহিত্য। বেতন ৫০,০০০-৭১,২০০ টাকা।
৩. পদের নাম প্রভাষক। পদসংখ্যা ৪টি। সমাজবিজ্ঞান বিভাগে ১ জন, হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট বিভাগে ২ জন এবং আইন ও বিচার বিভাগে ১ জন নিয়োগ পাবেন। বেতন ২২,০০০-৫৩,০৬০ টাকা।

আবেদনপত্র পাঠাতে হবে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার বরাবরে।

শেয়ার করুন