২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০১:৪১:৪২ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


শেরপুরে গাঁজাসহ আওয়ামী লীগ নেতার ছেলে ও তার সহযোগী গ্রেফতার
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০২-০৯-২০২১
শেরপুরে গাঁজাসহ আওয়ামী লীগ নেতার ছেলে ও তার সহযোগী গ্রেফতার সংগৃহীত ছবি


বগুড়ার শেরপুরে অভিযান চালিয়ে গাঁজাসহ আওয়ামী লীগ নেতার ছেলে ও তার সহযোগীকে গ্রেফতার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার বিকেলে তাদের বিরুদ্ধে মামলা দিয়ে বগুড়ায় আদালতে পাঠানো হয়। এর আগে গত বুধবার দিবাগত মধ্যরাতে উপজেলার মির্জাপুর ইউনিয়নের মির্জাপুর বাজারস্থ হাজী সুপার মার্কেট সংলগ্ন সড়ক থেকে তাদের গ্রেফতার করা হয়।

তারা হলেন- উপজেলার ভবানীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও স্থানীয় বিশ্বা গ্রামের গোলাম রব্বানীর ছেলে এবং বিশ্বা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নৈশ্যপ্রহরী রাশেদুল ইসলাম রুবেল (৩০) ও তার সহযোগী একই ইউনিয়নের গোমরতা গ্রামের নিরঞ্জন সিংয়ের ছেলে শ্রী নয়ন চন্দ্র সিং (৩৫)।

শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম জানান, গ্রেফতারকৃতরা মাদক বিক্রেতা ও সেবনকারী। তারা মির্জাপুর বাজার এলাকায় মাদকদ্রব্য বিক্রি করছে- এমন সংবাদ পেয়ে সেখানে অভিযান চালানো হয়। পুলিশের উপস্থিতি আঁচ করতে পেরে মাদকদ্রব্য অন্যত্র সরিয়ে ফেললেও তাদের হাতেনাতে গ্রেফতার করে পুলিশ।

এ সময় মাদক বিক্রেতা রাশেদুল ইসলামের নিকট থেকে পঞ্চাশ গ্রাম ও নয়ন শিংয়ের নিকট থেকে চল্লিশ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। গ্রেফতার ব্যক্তিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে বগুড়ায় আদালতে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

শেয়ার করুন