০১ মে ২০২৪, বুধবার, ০৯:৩৮:১৮ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


শীতলক্ষ্যায় ৬টি ডকইয়ার্ডের ২০টি অবৈধ স্থাপনা উচ্ছেদ
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০২-০৯-২০২১
শীতলক্ষ্যায় ৬টি ডকইয়ার্ডের ২০টি অবৈধ স্থাপনা উচ্ছেদ সংগৃহীত ছবি


নারায়ণগঞ্জের বন্দর উপজেলার মাহমুদনগরে শীতলক্ষ্যা নদীর তীরে ৬টি ডকইয়ার্ডের সেমিপাকা ভবন, কাঁচাপাকা ঘর, গাইডওয়াল, স্লীপওয়েসহ ২০টি অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুর ১২টা থেকে বিকেল ৪টা পর্যন্ত এসব অবৈধ স্থাপনা উচ্ছেদ করে বিআইডব্লিউটিএ নারায়ণগঞ্জ নদী বন্দর কর্তৃপক্ষ। 

বিআইডব্লিউটিএ এর নির্বাহী ম্যাজিস্ট্রেট শোভন রাংসার নেতৃত্বে চলে এ উচ্ছেদ অভিযান। 

এ সময় আরো উপস্থিত ছিলেন বিআইডব্লিউটিএ নারায়ণগঞ্জ নদী বন্দরের যুগ্ম পরিচালক শেখ মাসুদ কামাল, উপ পরিচালক মোবারক হোসেন, উপ পরিচালক ইসমাইল হোসেন প্রমুখ।

বিআইডব্লিউটিএ’র নারায়ণগঞ্জ নদী বন্দরের যুগ্ম পরিচালক শেখ মাসুদ কামাল বলেন, শীতলক্ষ্যা নদীর তীর ভূমি দখল করে গড়ে ওঠা ৬টি ডকইয়ার্ডের ২০টি অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে। সব ধরনের অবৈধ ডকইয়ার্ড উচ্ছেদ করা হবে। নদীর দুই পাশে অবৈধভাবে গড়ে উঠা সকল প্রকার অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান অব্যাহত থাকবে।

শেয়ার করুন