২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০১:০০:৫৬ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


পটিয়া আওয়ামী লীগকে ধ্বংস করার মিশনে নেমেছে হুইপ সামশুল: বদিউল
সিনিয়র রিপোর্টার মোঃ আনোয়ার শিকদার
  • আপডেট করা হয়েছে : ০১-০৯-২০২১
পটিয়া আওয়ামী লীগকে ধ্বংস করার মিশনে নেমেছে হুইপ সামশুল: বদিউল


যুবলীগের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক বদিউল আলম বলেছেন, পটিয়া উপজেলা আওয়ামী লীগকে ধ্বংস করার মিশনে নেমেছে হুইপ সামশুল হক চৌধুরী ও তার পরিবার। আওয়ামী লীগের নৌকায় চড়ে এমপি ও হুইপ হয়ে তিনি এখন জিয়া মুশতাকের প্রেতাত্মায় পরিণত হয়েছে।

শোকাবহ আগস্টের শেষ দিনে মঙ্গলবার (৩১ আগস্ট) বিকেলে পটিয়া উপজেলার ধলঘাট ইউনিয়নে কৃষকলীগ আয়োজিত জাতীয় শোক দিবসের আলোচনা সভায় প্রধান বক্তার বক্তব্যে তিনি এ কথা বলেন।

এসময় তিনি বলেন, হুইপ আওয়ামী লীগের নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা হামলা দিয়ে কোণঠাসা করে রেখেছে। উল্টো ভূমিদস্যু মাদককারবারী, অস্ত্রবাজ গুন্ডাদের নিয়ে রাজনীতি নিয়ন্ত্রণ করার অপচেষ্টা করছেন। আওয়ামী লীগ ধ্বংসের অপচেষ্টা বরদাস্ত করবে না নেতাকর্মীরা। আমরা সংগঠনের শৃঙ্খলার স্বার্থে ধৈর্য ধারণ করছি, কিন্তু নেতাকর্মীরা চুপ থাকবে না।  

বদিউল আলম আরও বলেন, মনোনয়ন বাণিজ্যের চিন্তা বাদ দিয়ে দেন। শেখ হাসিনার নৌকা নিয়ে ব্যবসা করার চেষ্টা করলে পটিয়ার নেতাকর্মী ও জনগণকে সঙ্গে নিয়ে প্রতিহত করা হবে। সমাজের রন্ধে রন্ধে যে দূর্নীতি অনিয়ম অপরাজনীতির সিন্ডিকেট গড়ে তুলেছেন তার শেকড় উপড়ে ফেলা হবে।

তিনি বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে হলে সমাজের রন্ধে রন্ধে সৃষ্ট দূর্নীতি অনিয়ম আর অপরাজনীতির শেকড় উপড়ে ফেলতে হবে। বঙ্গবন্ধু চেয়েছিলেন একটি শোষণহীন পুঁজিবাদী আগ্রাসন মুক্ত রাষ্ট্র ব্যবস্থা। যেখানে ধনীরা শুধু ধনী হবে না, কৃষক নিষ্পেষিত  হবে না। কৃষক দিনমজুর, শিক্ষক, ছাত্র, পেশাজীবী, সকল শ্রেণীর মানুষের সমান অধিকার থাকবে। সর্বোপরি একটি সোনার বাংলা গড়ে তুলতে চেয়েছিলেন তিনি। কিন্তু জিয়া মোশতাক খুনি চক্রের কিলিং মিশনে সেই সোনার বাংলা গড়ার পথরুদ্ধ হয়ে যায়। দীর্ঘ ২১ বছর পর বঙ্গবন্ধু কন্যা রাষ্ট্র ক্ষমতায় এসে কালো আইন ইনডিমিনিটি অধ্যাদেশ বাতিল করে খুনিদের বিচারের মুখোমুখি করেন। সেই খুনি চক্রের দালালেরা এখনো সক্রিয়, তারা এখনো দেশ বিরোধী ষড়যন্ত্রে লিপ্ত।  

১০ নম্বর ধলঘাট ইউনিয়ন কৃষকলীগের সভাপতি আলী আহমদ বাবুলের সভাপতিত্বে অনুষ্ঠিত শোক সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বৃহত্তর পটিয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা সামশুদ্দিন আহমেদ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পটিয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সাবেক চেয়ারম্যান আবদুল মতিন চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা চৌধুরী মাহবুবুর রহমান, বীর মুক্তিযোদ্ধা আ জ ম সাদেক, সাবেক ছাত্রনেতা হুমায়ুন কবির রাশেদ, সাবেক ছাত্রনেতা মো. সাহাব উদ্দিন, পটিয়া উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম-আহ্বায়ক জমির উদ্দিন, পটিয়া পৌরসভা ছাত্রলীগের সাবেক সভাপতি সোহেল ইমরান, সাবেক ছাত্রলীগ নেতা সাইফুল ইসলাম, পটিয়া উপজেলা আওয়ামী লীগ নেতা শাহজাহান চৌধুরী, পটিয়া উপজেলা কৃষকলীগের সভাপতি আবু সৈয়দ, পটিয়া উপজেলা মৎস্যজীবী লীগের আহ্বায়ক সাইফুল ইসলাম।

পটিয়া উপজেলা যুবলীগের সাবেক তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক রিটন বড়ুয়া ও সাবেক ছাত্রনেতা আজিজুল হক মানিকের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত  ছিলেন শ্রমিকলীগ নেতা খোরশেদ আলম, সাইফুদ্দিন ভোলা, ছাত্রলীগ নেতা আবদুল কাদের, যুবনেতা সাইফুল ইসলাম সাইফু, তৌহিদুল আলম জুয়েল, উজ্জ্বল ঘোষ, সাইফুল ইসলাম জুয়েল, উপজেলা ছাত্রলীগ নেতা সাজ্জাদ হোসাইন, সাকিব, সাজ্জাদুর রহমান, রিাফাত প্রমুখ।

শেয়ার করুন