২৪ এপ্রিল ২০২৪, বুধবার, ০৮:১৩:০৮ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


শিবচরে অস্ত্রসহ ৪ যুবক আটক
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৫-১১-২০২১
শিবচরে অস্ত্রসহ ৪ যুবক আটক


মাদারীপুরের শিবচরে অস্ত্রসহ ৪ যুবককে আটক করেছে শিবচর থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে একটি বিদেশি পিস্তল ও দুই রাউন্ড গুলি উদ্ধার হয়। 

গতকাল রবিবার (১৪ নভেম্বর) দিবাগত রাত ৩ টার দিকে উপজেলার পাচ্চর ইউনিয়নের হোগলারমাঠ এলাকা থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন- তাইজুল মোল্লা (২৯), খলিল মোল্লা (২৬), এনামুল (২৫), ইয়াছিন শেখ (২৫)। শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মিরাজ হোসেন ঘটনাটি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি অস্ত্র নিয়ে কয়েকজন লোক এলাকায় অপরাধ সংঘটনের উদ্দেশে অবস্থান করছে। এই সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

শেয়ার করুন