রাজধানীতে বিদ্যুৎস্পৃষ্টে দু’জনের মৃত্যু


ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক , আপডেট করা হয়েছে : 15-08-2021

রাজধানীতে বিদ্যুৎস্পৃষ্টে দু’জনের মৃত্যু

 রাজধানীর বাড্ডা ও শনিরআখড়ায় পৃথক ঘটনায় বিদ্যুৎস্পৃষ্টে দু’জনের মৃত্যু হয়েছে। আজ রবিবার পৃথকভাবে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন বাড্ডায় কবির খাঁ (৪০) ও শনিরআখড়ার মাইনুদ্দিন (৩৫)।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির পরিদর্শক বাচ্চু মিয়া গণমাধ্যমকে এ খবর নিশ্চিত করেছেন। তিনি বলেন, নিহত কবির খাঁ রাজমিস্ত্রি এবং মাইনুদ্দিন ইলেকট্রিক মিস্ত্রি ছিলেন।
স্বজন ও পুলিশ গণমাধ্যমকে জানায়, রডমিস্ত্রি কবির নির্মাণাধীন একটি দ্বিতল ভবনে কাজ করার সময় বৈদ্যুতিক তারের সংস্পর্শে আসেন। এতে তিনি বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দ্বিতলা ভবন থেকে নিচে পড়ে যান। পরে তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নেওয়া হয়। পরে সেখান থেকে দুপুর পৌনে ১২টার দিকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হয়। কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অন্যদিকে, শনির আখড়ার একটি ওয়ার্কশপে বৈদ্যুতিক লাইনে কাজ করছিলেন নিহত মাইনুদ্দিন। এ সময় তিনি বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অচেতন হয়ে পড়েন। পরে তাকে উদ্ধার করে দুপুর ১২টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হয়। সেখানে তাকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক।


উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা