২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০৩:৪১:৪২ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


পটিয়ায় করোনা প্রতিরোধী বুথ স্থাপন ও সংবাদপত্র হকারদের মাঝে উপহার সামগ্রী বিতরণ কেন্দ্রীয় যুবলীগ নেতার
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১২-০৮-২০২১
পটিয়ায় করোনা প্রতিরোধী বুথ স্থাপন ও সংবাদপত্র হকারদের মাঝে উপহার সামগ্রী বিতরণ কেন্দ্রীয় যুবলীগ নেতার অনুষ্ঠানে পটিয়ার সংবাদপত্র হকারদের মাঝে মাস্ক, স্যানিটাইজার, বস্ত্র সামগ্রী বিতরণ করা হয়।


 চট্টগ্রামের পটিয়া পৌর সদরের থানার মোড় এলাকায় করোনা প্রতিরোধী বুথ স্থাপন ও সংবাদপত্র হকারদের মাঝে উপহার সামগ্রী বিতরণ করেছেন কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মুহাম্মাদ বদিউল আলম।  যুবলীগের কেন্দ্রীয় এই নেতা করোনাকালের শুরু থেকেই জনসচেতনতা তৈরি, আপদকালীন খাদ্য, বস্ত্র, সুরক্ষা সামগ্রীসহ প্রয়োজনীয় সকল কিছু নিয়ে মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছেন। এই প্রচেষ্টার অংশ হিসেবে এইবার পটিয়াতে স্থাপন করেছেন করোনা প্রতিরোধক বুথ।

করোনা প্রতিরোধক বুথ উদ্বোধন ও পটিয়ার সংবাদপত্র হকারদের মাঝে উপহার সামগ্রী বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে মুহাম্মাদ বদিউল আলম জনগণের উদ্দেশে বলেন, আপদকালীন সময়ে আমি আপনাদের পাশে শুরু থেকেই আছি। আমার নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সারা বাংলাদেশে আওয়ামী লীগের নেতা-কর্মীরা জনগণের পাশে আছেন। এই আপদকালীন সময়ে আমাদের সাধ্যমতো আমরা চেষ্টা করছি মানুষের জন্য, মানবতার জন্য কাজ করতে।
অনুষ্ঠানে পটিয়ার সংবাদপত্র হকারদের মাঝে মাস্ক, স্যানিটাইজার, বস্ত্র সামগ্রী বিতরণ করা হয়।

অনুষ্ঠানে উদ্বোধক ছিলেন পটিয়া উপজেলা  ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও পটিয়া উপজেলা যুবলীগের প্রতিষ্ঠাতা সভাপতি ব্যাংকার নুরুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন কর্ণফুলী বিল্ডার্স এন্ড সাপ্লাইয়ার্সের মানেজিং পার্টনার ও চৌধুরী ট্রেড ইন্টারান্যাশনাল এর সত্ত্বাধিকারী ইরফান চৌধুরী সাকিব। পটিয়া উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম-আহবায়ক ডি এম জমির উদ্দিন এর সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন পটিয়া উপজেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ ইউনুচ মেম্বার, যুবলীগ নেতা সুজন বড়ুয়া, সাইফুল ইসলাম শাহীন, তৌহিদুল আলম জুয়েল, সাইফুদ্দীন ভোলা, সাহাবুদ্দীন সাদি, উজ্জ্বল ঘোষ, সাইফুল ইসলাম জুয়েল, ছাত্রলীগ নেতা মহিউদ্দিন মানিক, জয়নাল আবেদিন রাফি প্রমুখ।

শেয়ার করুন