১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ১০:১৮:৫৩ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


করোনা: ২৪ ঘণ্টায় বিশ্বে আক্রান্ত ৪ লাখ ২৫ হাজার
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৬-০৯-২০২১
করোনা: ২৪ ঘণ্টায় বিশ্বে আক্রান্ত ৪ লাখ ২৫ হাজার


বিশ্বজুড়ে তাণ্ডব চালাচ্ছে করোনাভাইরাস। প্রাণঘাতী এই ভাইরাসে গত ২৪ ঘণ্টায় (রবিবার) বিভিন্ন দেশে আরও সাড়ে ৬ হাজারের বেশি মানুষের মৃত্যু হয়েছে। একই সময়ে করোনা শনাক্ত হয়েছে সোয়া ৪ লাখ মানুষের। 

ওয়ার্ল্ডওমিটারের তথ্যানুযায়ী, সোমবার সকাল সোয়া ৯টা পর্যন্ত বিশ্বে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ৪৫ লাখ ৮১ হাজার ৭৯০ জন। আর করোনা শনাক্ত হয়েছে ২২ কোটি ১৫ লাখ ৪২ হাজার ৯২৩ জনের। সারাবিশ্বে করোনায় আক্রান্ত হওয়ার পর সুস্থ হয়েছেন ১৯ কোটি ৮০ লাখ ৪৪ হাজার ৪০০ জন।

গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ৬ হাজার ৬০৮ জন। এর আগের দিন করোনায় মারা যান ৭ হাজার ৭১৭ জন। গত ২৪ ঘণ্টায় করোনা শনাক্ত হয়েছে ৪ লাখ ২৫ হাজার ৬৪৪ জনের। এর আগের দিন করোনা শনাক্ত হয় ৪ লাখ ৭৭ হাজার ১৫০ জনের।

শেয়ার করুন