২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০১:৫৯:১৪ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


প্রায় চার কেজি হেরোইনসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার
  • আপডেট করা হয়েছে : ১১-০৮-২০২১
প্রায় চার কেজি হেরোইনসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার সংগৃহীত ছবি


রংপুর র‌্যাব অভিযান চালিয়ে ৩ কেজি ৮০০ গ্রাম হেরোইনসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। আজ বুধবার সকালে র‌্যাব ১৩-এর সদর দফতরে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানান অধিনায়ক কমান্ডার রেজা আহমেদ ফেরদৌস। 

গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলার বৈরী হরিণমারী এলাকা থেকে গতকাল মঙ্গলবার বিকেলে তাদেরকে গ্রেফতার ও হেরোইন উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন, রাজশাহী জেলার আল আমিন (২২) ও নয়ন (২০)।

সংবাদ সম্মেলনে র‌্যাব অধিনায়ক জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে গতকাল মঙ্গলবার বিকেলে পলাশবাড়ীর হরিণমারী মহাসড়কের ওপর জরুরি চেকপোস্ট স্থাপন করে র‌্যাবের একটি দল। চেকপোস্টে রাজশাহী থেকে রংপুরগামী সন্দেহভাজন একটি ট্রাক তল্লাশি করে প্রায় ১ কোটি টাকা বেশি মূল্যের ৩ কেজি ৮০০ গ্রাম হেরোইন ও মাদক বহনকৃত একটি ট্রাকসহ মাদক ব্যবসায়ীদের গ্রেফতার করা হয়।

তিনি আরও জানান, লকডাউনে গণপরিবহণে নিষেধাজ্ঞা এবং পণ্যবাহী পরিবহণ চলাচলে সামান্য শিথিলতা থাকার সুযােগে মাদক কারবারিরা পণ্যবাহী যানবাহন মাদক পরিবহনের কাজে ব্যবহার করছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে, আটক মাদক ব্যবসায়ীরা মাদক ব্যবসার সাথে তাদের সম্পৃক্ততার কথা স্বীকার করেছে। তারা প্রায়ই বিভিন্ন যানবাহন যােগে রাজশাহী হতে মাদকদ্রব্য হেরােইন গাইবান্ধা, রংপুরসহ বিভিন্ন জায়গায় সরবরাহ করে আসছিল বলে স্বীকার করেছে। তাদের সাথে জড়িত অন্যদের বিরুদ্ধে গােপন অনুসন্ধান চলছে।

 

শেয়ার করুন