২৪ এপ্রিল ২০২৪, বুধবার, ১২:২০:২৪ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


১১ বছর পর দেশে ফিরে সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২৩-১০-২০২১
১১ বছর পর দেশে ফিরে সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার


নারায়ণগঞ্জে সাজাপ্রাপ্ত ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি জাকির হোসেন ওরফে গালকাটা জাকিরকে (৩৮) গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১১)। নারায়ণগঞ্জ সদর থানার মন্ডলপাড়া এলাকা থেকে শুক্রবার দিবাগত রাতে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামি নারায়ণগঞ্জ সদর থানার নয়াপাড়া এলাকার জসিম উদ্দিনের ছেলে।

শনিবার দুপুরে র‌্যাব-১১’র উপ-অধিনায়ক লে. কমান্ডার মাহমুদুল হাসান এক বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করেন।

র‌্যাবের এ কর্মকর্তা জানান, গ্রেফতারকৃত আসামির বিরূদ্ধে ১৯৯৮ সালে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় ১টি চুরি মামলা রুজু হয়। এরপর থেকেই সে কৌশলে গা-ঢাকা দিয়ে বিভিন্ন এলাকায় পালিয়ে বেড়ায়। পরবর্তীতে পলাতক থাকা অবস্থায় মামলাটির বিচারিক কার্যক্রম শেষে আদালত তাকে দোষী সাব্যস্ত করে ১ বছরের সশ্রম কারাদণ্ড প্রদান করেন। এক পর্যায়ে সাজাপ্রাপ্ত আসামি জাকির হোসেন ওরফে গালকাটা জাকির ২০০৯ সালে দেশ ছেড়ে পালিয়ে প্রবাসে (দুবাই) পাড়ি জমায়। 

দীর্ঘ প্রবাস জীবন শেষে সে ২০২০ সালে কৌশলে দেশে ফিরে আসে এবং তার নিজ এলাকায় গোপনে বসবাস করতে থাকে। গ্রেফতারকৃত আসামিকে সংশ্লিষ্ট মামলার তদন্তকারী কর্মকর্তার কাছে হস্তান্তর করেছে বলে জানিয়েছে র‌্যাব।

শেয়ার করুন