২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৮:৩৯:১৯ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


করোনায় মারা গেলেন কর কমিশনার সালাহ উদ্দিন আহমেদ
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১১-০৮-২০২১
করোনায় মারা গেলেন কর কমিশনার সালাহ উদ্দিন আহমেদ ছেলের সঙ্গে সালাহ উদ্দিন আহমেদ


করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) কর কমিশনার সালাহ উদ্দিন আহমেদ। কর অঞ্চল-৮ এ সহকারী কমিশনার হিসেবে কর্মরত ছিলেন তিনি।

মঙ্গলবার রাত ১০টা ২৫ মিনিটে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

গণমাধ্যমকে এ তথ্য জানান এনবিআর’র জনসংযোগ কর্মকর্তা সৈয়দ এ মু’মেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী এবং ৯ বছর বয়সী এক পুত্র সন্তান রেখে গেছেন।  

সৈয়দ এ মু’মেন জানান, মঙ্গলবার রাত ১০টা ২৫ মিনিটে এনবিআর'র কর বিভাগের কর্মকর্তা সহকারী কর কমিশনার সালাহ উদ্দিন আহমেদ করোনায় আক্রান্ত হয়ে একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। তিনি ২৭তম বিসিএসের কর ক্যাডারে কর্মকর্তা ছিলেন।

তার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন সিনিয়র সচিব, আইআরডি ও এনবিআর চেয়ারম্যান আবু হেনা মো রহমাতুল মুনিম। 

শেয়ার করুন