২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ১০:৫৫:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


আক্কেলপুরে পিকআপের ধাক্কায় ভ্যানচালকসহ নিহত ২
স্টাফ রিপোর্টার মোঃ ফরিদ
  • আপডেট করা হয়েছে : ০৮-০১-২০২২
আক্কেলপুরে পিকআপের ধাক্কায় ভ্যানচালকসহ নিহত ২


জয়পুরহাটের আক্কেলপুরে পিকআপের ধাক্কায় ভ্যানচালকসহ এক আরোহীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরও ২ জন আহত হয়েছেন। 

শনিবার (৮ জানুয়ারি) দুপুর দুইটায় আক্কেলপুর-জয়পুরহাট সড়কের আক্কেলপুর পৌর এলাকার কেসের মোড় নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। 
 
নিহতরা হলেন, আক্কেলপুর উপজেলার চক রঘুনাথপুর গ্রামের আবুল হোসেনের ছেলে ভ্যানচালক সুজন হোসেন (৪০) একই উপজেলার পূর্বমাতাপুর গ্রামের বাবর আলী ছেলে সাব্বির হোসেন (২০)।
 
পুলিশ, প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলার পূর্বমাতাপুর গ্রামের বাবর আলীর মেয়ে সুমাইয়া খাতুন তার মা- বড় ভাই সাব্বিরকে নিয়ে শনিবার সকালে আক্কেলপুর টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজে অষ্টম শ্রেণিতে ভর্তি হতে আসেন। ভর্তি শেষে তারা তিন জন একটি ভ্যানে চড়ে বাড়িতে ফিরছিলেন। দুপুর দুইটার দিকে তাদের বহনকারী ভ্যানটি কেসের মোড়ে পৌঁছালে ভ্যানের একটি চাকা ভেঙে গতি হারিয়ে ফেলে। এসময় জয়পুরহাট থেকে দ্রুতগতিতে আসা একটি পিকআপ ওই যাত্রীবাহী ভ্যানটি ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই ভ্যানচালক সুজন হোসেন ও সাব্বির হোসেন মারা যায়। স্থানীয়রা হতাহতদের উদ্ধার করে আক্কেলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।   
   
আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুর রহমান জানান, যাত্রীবাহী ভ্যানের একটি চাকা ভেঙে গতি হারিয়ে ফেলে। এসময় জয়পুরহাট থেকে দ্রুতগতি আসা পিকআপের ধাক্কায় যাত্রীবাহী ভ্যানের চালক ও একজন যাত্রী ঘটনাস্থলে মারা যান। এ ঘটনায় আরও দুই জন আহত হয়েছে। পিকআপটি আটক করা হয়েছে। পিকআপের চালক ও সহকারী পালিয়ে যায়। 

শেয়ার করুন