২৯ এপ্রিল ২০২৪, সোমবার, ০৫:৩৮:০৩ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


রাজশাহীতে ১৫ ইউপিতে ভোটগ্রহণ চলছে
ভোরের ধ্বনি অনলাইন ডেক্স
  • আপডেট করা হয়েছে : ২৬-১২-২০২১
রাজশাহীতে ১৫ ইউপিতে ভোটগ্রহণ চলছে


রাজশাহীর চারঘাট, বাঘা ও দূর্গাপুর উপজেলার ১৫ ইউনিয়নের ভোটগ্রহণ শুরু হয়েছে। আজ সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ করা হবে। ভোটকেন্দ্রগুলোতে শনিবার গেছে নির্বাচনী সামগ্রী। তবে ব্যালট পেপার কেন্দ্রে এসেছে আজ সকালে। সকাল থেকে ভোটকেন্দ্রগুলোতে উত্তেজনা দেখা গেছে। চারঘাটের সরদহ ইউনিয়নে ওয়ার্কার্স পার্টির প্রার্থী মতিউর রহমান তপনের গাড়ি ভাংচুর করা হয়েছে। শলুয়া ইউনিয়নের ভোটকেন্দ্রগুলোর বাইরে দেশি অস্ত্র নিয়ে মহড়া দিচ্ছেন আওয়ামী লীগ প্রার্থীর কর্মীরা। এ সময় ছবি তুলতে গেলে বাধা দেওয়া হয়। একটি টেলিভিশনের ক্যামেরা থেকে ফুটেজ মুছে ফেলতে বাধ্য করা হয়।

তিন উপজেলার ১৫ ইউনিয়নে চেয়ারম্যান পদে ৫০ জন, সংরক্ষিত নারি সদস্য ১৬০ ও সাধারণ সদস্য পদে ৫০৩ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। মোট ১৪৬টি কেন্দ্রের ৯২১ টি বুথে ভোট গ্রহণ করা হচ্ছে।
ভোট কেন্দ্রেগুলোতে ভোটাররা যাতে নিবিঘ্নে ভোটদান নিশ্চিত করতে আইন-শৃঙ্খলা বাহিনী খুব গুরুত্বের সঙ্গে দায়িত্ব পালন করছে বলে জানানো হয়েছে। প্রতিটি কেন্দ্রে আনসার ও পুলিশ মোতায়েন আছে। এছাড়াও র‍্যাব ও বিজিবি স্টাইকিং ফোর্স হিসেবে কাজ করছে। তাদের সাথে জুডিশিয়াল ও নির্বাহী ম্যাজিস্ট্রেট দায়িত্ব পালন করছেন। ১৫ টি ইউপিতে ২ লাখ ৯৮ হাজার ২৮৭ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করছেন।

শেয়ার করুন