২৩ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ১০:৩৬:৫৭ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


পল্লবীর চাঞ্চল্যকর সাহিনুদ্দিন হত্যায় জড়িত আরও একজন গ্রেফতার
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০১-১০-২০২১
পল্লবীর চাঞ্চল্যকর সাহিনুদ্দিন হত্যায় জড়িত আরও একজন গ্রেফতার


রাজধানীর পল্লবীতে চাঞ্চল্যকর সাহিনুদ্দিন হত্যার ঘটনায় জড়িত আরও একজনকে গ্রেফতার করেছে গোয়েন্দা মিরপুর বিভাগ। গ্রেফতারকৃত হলেন মোহাম্মদ তাহের। তিনি সাহিনুদ্দিন হত্যা মামলার এজাহারভুক্ত অভিযুক্ত আসামি। 

গতকাল বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) সন্ধ্যায় রাজধানীর শাহবাগ মোড় এলাকা থেকে তাকে গ্রেফতার করে গোয়েন্দা মিরপুর বিভাগের পল্লবী জোনাল টিম। টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. সাইফুল ইসলাম এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, তথ্য প্রযুক্তির সহায়তায় অবস্থান শনাক্ত করে শাহবাগ মোড় এলাকা থেকে তাহেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতার তাহেরকে আদালতে প্রেরণ করা হয়েছে।

প্রসঙ্গত, সাবেক এমপি আওয়ালের আলীনগর প্রজেক্টের কার্যক্রম (বাউন্ডারি গেইট ও পিলার) পরিচালনার সময় সাহিনুদ্দিনের সাথে বিরোধ সৃষ্টি হয়। এর পরিপ্রেক্ষিতে সাহিনুদ্দিনের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য সুমনকে নির্দেশ প্রদান করেন আওয়াল। তার নির্দেশনা মোতাবেক সুমনের নেতৃত্বে সাহিনুদ্দিনকে পল্লবী থানার ডি ব্লকের একটি গ্যারেজের ভিতর নিয়ে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করা হয়।

প্রকাশ্য দিবালোকে লোমহর্ষক এ হত্যাকাণ্ডের ঘটনায় সাহিনুদ্দিনের মায়ের অভিযোগের প্রেক্ষিতে ১৭ মে পল্লবী থানায় হত্যা মামলা হয়। এ নৃশংস হত্যাকাণ্ডের ঘটনায় দায়ের করা মামলার প্রেক্ষিতে এজাহার নামীয় ৯ জন ও তদন্তে প্রাপ্ত ৫ জনসহ মোট ১৪ জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা মিরপুর বিভাগ।

এজাহারভুক্ত গ্রেফতার আসামিরা হলেন- এম এ আওয়াল, সুমন ব্যাপারী, মো. টিটু, মো. দিপু, বাবু ওরফে বাইট্টে বাবু, মো. মুরাদ, কালু, কিবরিয়া ও মোহাম্মদ তাহের। তদন্তে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে গ্রেফতাররা হলেন- রকি তালুকদার, নুর মোহাম্মদ হাসান, ইকবাল, শরীফ ও মঞ্জুরুল হাসান বাবু।

শেয়ার করুন