২০ এপ্রিল ২০২৪, শনিবার, ১১:০৮:০৯ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


মুক্তি পেলেন আরিয়ানের সেই বান্ধবী
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০১-১১-২০২১
মুক্তি পেলেন আরিয়ানের সেই বান্ধবী


বলিউড বাদশাহ শাহরুখ খানের ছেলে আরিয়ান খান মুক্তি পেয়েছেন জেল থেকে। এবার তার দুই বন্ধু মুনমুন ধামেচা ও আরবাজও রেহাই পেলেন কারাগার থেকে।

শাহরুখপুত্র গ্রেফতার হওয়ার পর থেকেই মুনমুনকে নিয়ে হৈচৈ পড়ে যায় ভারতসহ পুরো উপমহাদেশে। কে এই মুনমুন? আরিয়ানের সঙ্গে তার সম্পর্কই বা কী? আলোচনা ঝড় উঠে সামাজিক যোগাযোগমাধ্যমগুলোতে।

জানা গেছে, মুনমুন ধামেজা পেশায় মডেল। বয়স তার ৩৯। মধ্যপ্রদেশের সাগর জেলার বাসিন্দা তিনি। সেখানেই বড় হয়েছেন। মডেল জগতের পাশাপাশি মুনমুন ইনস্টাগ্রামেও সুপারহিট। তার ফলোয়ারের সংখ্যাও অনেক। মুনমুনের ইনস্টাগ্রামে চোখ রাখলে দেখা যায়, ভিকি কৌশল, মিকা সিং, অক্ষয় কুমারের মতো তারকাদের সঙ্গে ছবি আছে তার।

শাহরুখের ছেলের জন্য লড়বেন নতুন আইনজীবী

আরিয়ান ও আরবাজ মার্চেন্টের সঙ্গে একই দিনে মুম্বাই থেকে গোয়াগামী প্রমোদতরী থেকে আটক করা হয় দিল্লিতে বসবাসকারী এই মডেলকে। অবশেশে তিনিও মুক্তি পেলেন জেল থেকে।

মুনমুনের জামিনের শর্ত হিসেবে বলা হয়েছে, তিনি সংবামাধ্যমের সামনে মুখ খুলতে পারবেন না। গত বৃহস্পতিবার আরিয়ানের সঙ্গেই জামিন পেয়েছেন মুনমুন। তবে আদালতের নিয়ম-কানুনের জন্য রবিবার পর্যন্ত তাকে জেলেই কাটাতে হয়েছে। আরিয়ানের মতোই ১৪টি শর্ত আরোপ করা হয়েছে মুনমুন ও আরবাজের ওপর।

শেয়ার করুন