১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০১:০২:১২ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


চালকের এক হাতে পান অন্য হাতে চুন, উল্টে গেল বাস
স্টাফ রিপোর্টার: এ কে আনোয়ার
  • আপডেট করা হয়েছে : ২২-১১-২০২১
চালকের এক হাতে পান অন্য হাতে চুন, উল্টে গেল বাস


চালকের এক হাতে পান অন্য হাতে চুন। সামনে পড়লো একটি ট্রাক। এতেই নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি উল্টে গেল মহাসড়কে। টাঙ্গাইলের কালিহাতী উপজেলার পৌলী নামকস্থানে সোমবার দুপুর ১ টার দিকে এ ঘটনা ঘটে। এতে কেউ নিহত না হলেও কয়েকজন আহত হয়েছেন। বাসটি বগুড়া থেকে ঢাকার দিকে যাচ্ছিল।

বাসের যাত্রী রুলি বেগম বলেন, আমি বগুড়া থেকে উঠেছি ঢাকা যাবো। ড্রাইভারের পাশেই বসেছিলাম। দেখলাম ড্রাইভার এক হাতে পান আরেক হাতে চুন নিয়ে মুখে দিচ্ছে। বাসের গতি অনেক ছিল। হঠাৎ বাসটি মহাসড়কেই উল্টে যায়। আমি ভয়ে শেষ।

এদিকে মহাসড়কের মাঝখানে বাসটি উল্টে পড়ায় কিছু সময়ের জন্য ঢাকামুখী লেনে যান চলাচল বন্ধ থাকে। উত্তরবঙ্গের প্রবেশদ্বার এলেঙ্গা বাসস্ট্যান্ড থেকে জালদো ব্রিজ পর্যন্ত আধা কিলোমিটার এলাকায় যানজট লেগে যায়। পরে পুলিশ দুর্ঘটনার শিকার বাসটিকে রাস্তা থেকে সরিয়ে নিলে যান চলাচল স্বাভাবিক হয়।

এলেঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির সার্জেন্ট সায়রুল ইসলাম বলেন চালকের নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি ঢাকা টাঙ্গাইল মহাসড়েকর পৌলীতে উল্টে যায়। তবে কেউ মারা যায় নি। বাসের চালক হেলপার পালিয়ে গেছেন।

শেয়ার করুন