২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০৬:১৭:৩০ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


মমেক হাসপাতালে করোনা উপসর্গে আরও ২ মৃত্যু
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৮-১১-২০২১
মমেক হাসপাতালে করোনা উপসর্গে আরও ২ মৃত্যু


ময়মনসিংহ মেডিক্যাল কলেজ (মমেক) হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘণ্টায় করোনার উপসর্গ নিয়ে আরও দুই জনের মৃত্যু হয়েছে। উপসর্গ নিয়ে মৃতরা হলেন- ময়মনসিংহ সদর উপজেলার নবী মিয়া (৩০) ও শেরপুর সদরের সোহরাব (৬২। তবে এসময় করোনায় আক্রান্ত হয়ে কেউ মারা যায়নি।

আজ সোমবার সকালে হাসপাতালে করোনা ইউনিটের মুখপাত্র ডা. মহিউদ্দিন খান মুন এ তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, আইসিইউতে ৩ জনসহ হাসপাতালের করোনা ইউনিটের মোট ৪১ জন রোগী চিকিৎসাধীন। এছাড়া হাসপাতালের করোনা ইউনিটে নতুন ভর্তি হয়েছেন ৮ জন এবং সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৮ জন।

ময়মনসিংহের সিভিল সার্জন ডা. মোহাম্মদ নজরুল ইসলাম বলেন, গত ২৪ ঘণ্টায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাব ও এন্টিজেন টেস্টে ৮৪ টি নমুনা পরীক্ষা করে দুই জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে।

শেয়ার করুন