২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০২:২৩:৫৮ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


অস্ত্র ও গুলিসহ সাবেক ছাত্রলীগ নেতা আটক ঝিনাইদহে
  • আপডেট করা হয়েছে : ০২-১১-২০২১
অস্ত্র ও গুলিসহ সাবেক ছাত্রলীগ নেতা আটক ঝিনাইদহে


ঝিনাইদহে বিদেশি পিস্তল ও গুলিসহ পৌর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম হিল্লোলকে আটক করেছে র‌্যাব। গতকাল সোমবার রাত ১১টার দিকে সদর উপজেলার বয়ড়াপাড়া এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটককৃত হিল্লোল সদর উপজেলার ভুটিয়ারগাতি গ্রামের কাজী গোলাম হায়দারের ছেলে।

র‌্যাব-৬ ঝিনাইদহ ক্যাম্পের কোম্পানি কমান্ডার শরিফুল আহসান জানান, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন সদর উপজেলার বয়ড়াতলা বাজারে কিছু মাদক ব্যবসায়ী অবস্থান করছেন। এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালায় র‌্যাবের একটি দল। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে কৌশলে পালানোর চেষ্টাকালে হিল্লোলকে আটক করা হয়।

পরে তার কাছ থেকে উদ্ধার করা হয় একটি বিদেশি পিস্তল ও ৩ রাউন্ড গুলি। হিল্লোলের বিরুদ্ধে র‌্যাবের পক্ষ থেকে থানায় মামলা দায়ের করে সদর থানায় সোপর্দ করা হয়েছে। আটককৃত হিল্লোল ঝিনাইদহ পৌর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ছিলেন।

শেয়ার করুন