১১ মে ২০২৪, শনিবার, ০৮:৩৪:১৮ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


ঝিনাইদহে আরও ১৯৪ জনের করোনা শনাক্ত, মৃত্যু ২
ভোরের ধ্বনি ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০২-০৮-২০২১
ঝিনাইদহে আরও ১৯৪ জনের করোনা শনাক্ত, মৃত্যু ২ ঝিনাইদহে গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে আরও দুইজনের মৃত্যু হয়েছে।


ঝিনাইদহে গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে আরও দুইজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় করোনায় মোট মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে ২০৯ জন। এছাড়াও একই সময়ে নতুন করে আরও ১৯৪ জন প্রাণঘাতী এই ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

আজ সোমবার সিভিল সার্জন ডা. সেলিনা বেগম এই তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, ঝিনাইদহ জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় করোনায় ২ জন মারা গেছেন। এছাড়াও বর্তমানে করোনা ওয়ার্ডে ৬৪ জন ও আইসোলেশনসহ মোট ভর্তি রয়েছেন ৯৩ জন।

তিনি আরও জানান, আজ সোমবার সকালে কুষ্টিয়া ও ঝিনাইদহ ল্যাব থেকে আসা ৬৭৭টি নমুনার ফলাফলের মধ্যে ১৯৪ জনের করোনা পজিটিভ এসেছে। আক্রান্তের হার ২৮ দশমিক ৬৫ ভাগ। এ নিয়ে জেলায় আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো ৭ হাজার ৮৪৮ জনে। এ পর্যন্ত করোনার সাথে লড়াই করে নতুন করে ৫ জনসহ মোট সুস্থ হয়েছেন ৪ হাজার ৭২৫ জন।

শেয়ার করুন